আর্কাইভ থেকে জাতীয়

বিএনপি এখনো সরকার পতনের দিবাস্বপ্ন দেখছে:ওবায়দুল কাদের

বিএনপি এখনো সরকার পতনের দিবাস্বপ্ন দেখছে:ওবায়দুল কাদের

বিএনপি নেতারা এখনো সরকার পতনের দিবাস্বপ্ন দেখছে। টেমস নদীর পাড়ে বসে আওয়ামী লীগকে পরাজিত করার দুঃস্বপ্ন দেখে কোন লাভ নেই। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সচিবালয়ে ব্রিফিংকালে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরাজিত হতে শিখেননি, তিনি হার মানেন না, কখনো হার মানেনি, আওয়ামী লীগ রাজপথে ছিলো, রাজপথে আছে এবং রাজপথে থাকবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অতীতের যে কোন সময়ের চেয়ে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ।

তিনি বলেন, আজকের এই অর্থনৈতিক সংকট মোকাবিলায় শেখ হাসিনা সরকার সর্বাত্মক প্রয়াস অব্যাহত রেখেছে। এ দুর্দিন অচিরেই কেটে যাবে, দেশে আবারও সুদিন ফিরে আসবে ইনশাআল্লাহ। বিএনপি নেতারা এখনো সরকার পতনের দিবাস্বপ্ন দেখছে। তারা সরকারের পদত্যাগ নিয়ে হাস্যকর বক্তব্য রাখছে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে সংবিধান আছে, গণতন্ত্র আছে, সংবিধান অনুযায়ীই যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০২৩ সালের প্রান্তিকে অথবা ২০২৪ সালের শুরুতে সংবিধান সম্মতভাবে সাধারণ নির্বাচন অনুষ্ঠান হওয়ার কথা প্রধান নির্বাচন কমিশন এ বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। বর্তমান বিশ্ব সংকটের জন্য বাংলাদেশের মানুষের কষ্টকে পুঁজি করে সরকার পতনের আন্দোলনের খোয়াব দেখে লাভ নেই।

তিনি আরো বলেন, দুর্নীতির অভিযোগে সাজাপ্রাপ্ত পলাতক আসামি তারেক রহমান লন্ডন থেকে ঘোষণা দিয়েছেন "টেক ব্যাক বাংলাদেশ" তাদের টেক ব্যাক হলো দেশকে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নেয়া, দেশকে হাওয়া ভবনের দুর্নীতির সাগরে নিমজ্জিত করা। সাম্প্রদায়িক রাজনীতি আর সংখ্যালঘুদের উপর নির্যাতনের উল্লাস, তাদের টেক ব্যাক মানে বাংলা ভাইদের অভয়ারণ্য প্রতিষ্ঠা, জঙ্গিবাদ কায়েম করা।

আসাদ ভূঁইয়া 

এ সম্পর্কিত আরও পড়ুন বিএনপি | এখনো | সরকার | পতনের | দিবাস্বপ্ন | দেখছেওবায়দুল | কাদের