আর্কাইভ থেকে অপরাধ

মামুনুল হকের বিষয়ে যা বললেন ডিসি হারুন

মামুনুল হকের বিষয়ে যা বললেন ডিসি হারুন

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হককে গ্রেপ্তারের পর তেজগাঁও থানায় নেয়া হয়েছে। সেখানে তাকে জ্ঞিাসাবাদ করা হবে।

আজ রোববার ( ১৮ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে মামুনুল হককে মোহাম্মদপুরের রাহমানিয়া মাদরাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে তেজগাঁও বিভাগের উপ কমিশনার কার্যালয়ে আনা হয়। সেখান থেকে তাকে তেজগাঁও থানায় নেয়া হয়েছে।

মামুনুল হককে গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন অর রশিদ।

হারুন অর রশিদ জানান, মোহাম্মদপুর থানা দায়ের করা ভাংচুরেরর মামলায় মামুনুলকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে মামলা রয়েছে। এসব মামলায় তাকে শোন এ্যারেস্ট দেখানো হবে।

তিনি বলেন, আগামীকাল মামুনুল হককে আদালতে পাঠানো হবে। দীর্ঘদিন ধরেই মামুনুল হককে নজরদারিতে রাখা হচ্ছিল। আজ তাকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার জানান, মামুনুলের বিরুদ্ধে সারাদেশে পুলিশের ওপর হামলার অভিযোগ রয়েছে। থানায় হামলা

হারুন অর রশীদ বলেন, তার বিরুদ্ধে সারাদেশে পুলিশের ওপর পরিকল্পিতভাবে হামলা, থানায় হামলা, রেজিস্ট্রার অফিসে হামলা ভাঙচুরসহ অনেকগুলো মামলা রয়েছে। এসব মামলার তদন্ত চলছিল, পাশাপাশি আমরা দীর্ঘদিন ধরে তাকে নজরদারিতে রেখেছিলাম।

তিনি বলেন, আমাদের মোহাম্মদপুর থানায় মামলার ব্যাপারে সুস্পষ্টভাবে তার বিরুদ্ধে প্রমাণ পেয়েছি। তার বিরুদ্ধে যেসব মামলা হয়েছে, সেসব মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন মামুনুল | হকের | বিষয়ে | ডিসি | হারুন