আর্কাইভ থেকে পরামর্শ

বয়ফ্রেন্ড যদি হয় বিবাহিত!

বয়ফ্রেন্ড যদি হয় বিবাহিত!
মানুষের জীবনে কখন যে কী হয়, তা বোঝা বড় মুশকিল। প্রতিটি মানুষের জীবনেই থাকে নানা সমস্যা। জীবনে সমস্যা থাকলে তার থেকে বেরও হয়ে আসতে হবে। যেমন ধরুন এমন এক মানুষের সঙ্গে সম্পর্কে জড়ালেন যার জন্য জীবনে তৈরি হল নানা জটিলতার। এমন পরিস্থিতিতে সতর্ক হয়ে যাওয়া হল খুবই জরুরি। এমনটা হতেই পারে যে আপনি যেই মানুষটির প্রেমে পরেছেন তিনি আপনাকে সত্যি কথা বললেন না। এমনকী তিনি যে বিবাহিত সেটাও আগে জানতে পারলেন না। এবার সম্পর্কের মধ্যে থাকা কোনও পুরুষ যদি নিজেকে নিয়ে কোন তথ্য না দেন, তাহলে আর কী করা যাবে। এক্ষেত্রে নারীদের জীবনে নেমে আসে ঘোর অমানিশা। এই পরিস্থিতিতে সতর্ক হয়ে যাওয়া হল খুবই জরুরি। কারণ অনেকে বুঝতেই পারেন না যে কেন এই সমস্যা তৈরি হয়। এক্ষেত্রে কয়েকটি পদ্ধতি অবশ্যই মানতে হবে আপনাকে। তবেই মিলতে পারে সমস্যার সমাধান।

নিজেকে দোষ দেবেন না-

অনেকেই এই ধরনের বিষয় জানার পর নিজেকে দোষ দেন। যদিও এটা একবারেই ঠিক নয়। কারণ নিজেকে দোষ দেয়ার তেমন কোনও কারণ নেই। আপনি তো আর জেনে শুনে এই বিষ পান করেননি। তাই এই ভুল আর করলে চলবে না। এমনকী নিজেকে বাঁচাতে হবে। তারপর না হয় সম্পর্কের কথা বলা যাবে।

বের হতে হবে এ সম্পর্ক থেকে-

একবার এই সম্পর্কে জড়িয়ে গিয়েছেন। এবার সেখানে থেকে বের হয়ে আসাটাই হল প্রধান লক্ষ। আপনি সেই জায়গা থেকে বের হয়ে যেতে পারলে অনেক ক্ষেত্রে সমস্যার সমাধান হয়ে যায়। তাই এবার নিজেকে দেখতে হবে কী ভাবে বের হবেন এই সমস্যা থেকে।

শান্ত থাকুন-

এই সময়ে মাথা গরম হওয়াই স্বাভাবিক। কিন্তু এরপরও মাথা ঠান্ডা রেখে শান্ত থাকুন। তারপরই সমস্যা থেকে আপনি বের হয়ে আসতে পারবেন। তাই আপতত নেই চিন্তার কোনও কারণ । শুধু মাথা ঠান্ডা রাখার বিষয়টা দেখতে হবে। এভাবেই সমস্যা থেকে আপনি বের হয়ে যেতে পারবেন।

বেরিয়ে আসুন সব সম্পর্ক থেকে-

ঐ মানুষটির সঙ্গে সব সম্পর্ক থেকে বের হয়ে যেতে হবে। কারণ এটা মাথায় রাখা দরকার যে এ সম্পর্ক থেকে বেশি কিছু পাওয়া যাবে না। তাই ভুল করেও ওই সম্পর্কে বেশি সময় থাকতে যাবেন না। এতে সমস্যা আরও বাড়বে। তাই ভুল থেকে শিক্ষা নিন।

নিজের জন্য সময় বের করুন-

এই সমস্যার পর আপনার মনের ঠিক থাকবে না। এটা মাথায় রাখা হল খুবই জরুরি। এবার সেই মন চাঙ্গা করে তুলতে চাইলে একটু নিজের জন্য সময় বের করুন। নিজের যেই কাজটি করতে আপনার ভালো লাগে, তাই করুন। এভাবেই তো আপনি ভালো থাকতে পারবেন। অন্যথায় সমস্যা বাড়বে বহুগুণ।

এ সম্পর্কিত আরও পড়ুন বয়ফ্রেন্ড | হয় | বিবাহিত