আর্কাইভ থেকে দেশজুড়ে

সম্মাননা পেল মুক্তধারা নাট্য সম্প্রদায়

সম্মাননা পেল মুক্তধারা নাট্য সম্প্রদায়

বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের অধীনে পরিচালিত নরসিংদীর স্থানীয় নাট্যদল মুক্তধারা নাট্যসম্প্রদায়কে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নরসিংদী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমির সংস্কৃতি বিষয়ক কর্মকর্তা শাহেলা খাতুন, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড.মশিউর রহমান, শিল্পকলা একাডেমির নাট্যকলা বিভাগের নাট্য প্রশিক্ষক জহিরসহ আরও অনেকে।

নাট্যদলটির পক্ষে সস্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট করেন দলটির সভাপতি জহিরুল ইসলাম মৃধা, সিনিয়র সহসভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসান মাহমুদ সনেট । 

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, এবছর ২০১৮-১৯ সালের সম্মাননা প্রদান করা হয়েছে। বিভিন্ন অভ্যন্তরীণ কারণে একটু বিলম্ব হয়েছে। আজকের অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করতে পেরে আমরা কৃতজ্ঞ।

মুক্তধারা নাট্য সম্প্রদায়ের সাধারন সস্পাদক হাসান মাহমুদ সনেট বলেন, এই সম্মাননা আমাদেরকে আরও গতিশীল করবে।

নাট্যদলটির সহ-সভাপতি সাইফুল ইসলাম বলেন, আমরা গত ২৭ বছর ধরে এই জেলা ও জেলার বাইরে আঞ্চলিক পর্যায়ে কাজ করে আসছি। জেলা শিল্পকলা একাডেমির প্রতি কৃতজ্ঞতা

মুক্তধারা নাট্য সম্প্রদায়ের সভাপতি জহিরুল ইসলাম মৃধা বলেন, আমাদের জন্ম ১৯৯৪ সালে। আমরা দীর্ঘ ২৭ বছর ধরে বিভিন্ন প্রযোজনা জেলাবাসীকে উপহার দিচ্ছি।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন সম্মাননা | পেল | মুক্তধারা | নাট্য | সম্প্রদায়