আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে ইজিবাইকে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত ৪

পঞ্চগড়ে ইজিবাইকে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত ৪

পঞ্চগড়ের বোদায় ব্যাটারি চালিত একটি ইজিবাইককে ট্রাকের ধাক্কায় আব্দুর রব (২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুটির বাবা,মা ,বড় বোন ও ইজিবাইক চালকসহ চারজন।

শুক্রবার (২৫ জুন) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ভীমপুকুর এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

 নিহত শিশু আব্দুর রব জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট এলাকার পাথর শ্রমিক আইনুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বাড়িতে পিছলে পড়ে পাথর শ্রমিক আইনুল ইসলামের মেয়ে আফরোজা আক্তারের ডান হাত ভেঙে যায়। শুক্রবার দুপুরে মেয়ের ভাঙা হাতের চিকিৎসা করাতে একটি ব্যাটারি চালিত ইজিবাইকে করে বোদা উপজেলা শহরের দুলাল হোসেন নামে এক কবিরাজের বাড়িতে যাচ্ছিলেন আইনুলের পুরো পরিবার। এ সময় বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ভীমপুকুর এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের ইজিবাইকটিকে ধাক্কা দেয় । এতে ইজিবাইকে থাকা আইনুল ইসলাম (৪৮), তাঁর স্ত্রী শিল্পী আক্তার (৩৬), মেয়ে ৫ম শ্রেনীর ছাত্রী আফরোজা আক্তার (১১), ছেলে আব্দুর রব (২) ও ইজিবাইক চালক মো. মুন্না (১৮) ছিটকে মহাসড়কের পাশে পড়েন। ঘটনার পর ট্রাকটি ফেলে চালক ও তাঁর সহকারি পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাঁদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়ার সময় শিশু আব্দুর রব মারা যায়। পরে আইনুল ইসলাম ও তাঁর মেয়ে আফরোজা আক্তারের অবস্থার অবনতি হওয়ায় তাদের দুজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। দুর্ঘটনায় আফরোজা আক্তারের অপর হাতটিও ভেঙ্গে যায়। 

এছাড়া সামান্য আহত শিল্পী আক্তার ও ইজিবাইক চালক মুন্নাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ ট্রাকটি  ও ইজিবাইকটি জব্দ করেছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ট্রাকের ধাক্কায় ইজিবাইকের যাত্রীদের হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর দুর্ঘটনাকবলিত ইজিবাইকটি ও ধাক্কা দেওয়া ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড়ে | ইজিবাইকে | ট্রাকের | ধাক্কায় | শিশু | নিহত | আহত | ৪