আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

পঞ্চগড়ে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

পঞ্চগড়ের বোদা উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাথায় আঘাত পেয়ে হৃদয় (১৭) নামে এক যুবকের মুত্যু হয়েছে। নিহত হৃদয় ওই ইউনিয়নের পাঁচপীর এলাকার শফিকুল ইসলামের ছেলে। সে এবার বৈরাগী সেনপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

রোববার বিকেলে উপজেলার পাঁচপীর ইউনিয়নের উত্তর কালিবাড়ি মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে হৃদয় বাড়ি থেকে বের হয়ে পাঁচপীর বাজারের উদ্যেশে রওনা হয়েছিল। এসময় সে ইউনিয়নের উত্তর কালিবাড়ি মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোড়ের পাশেই একটি মন্দিরের দেয়ালের সাথে তার ধাক্কা লাগে। হৃদয় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়দের সহায়তায় হৃদয়ের মরদেহ উদ্ধার উদ্ধার করে নিয়ে যান তার পরিবারের সদস্যরা।

এদিকে, ইউনিয়নের বাকপুর কালিতলা এলাকায় ডোবার পানিতে পড়ে সুস্মিতা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সুম্মিতা ওই এলাকার অজয় চন্দ্র বর্মনের মেয়ে।

নিহত শিশুর স্বজনরা জানান, সুস্মিতা বিকেলে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় সে সবার অগোচরে বাড়ির পাশের একটি ডোবায় পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা সুস্মিতাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশের ডোবায় তার মরদেহ ভাসতে দেখে। পরে  সুস্মিতার মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনা ও ডোবার পানিতে পড়ে দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় বোদা থানায় দুটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড়ে | পৃথক | ঘটনায় | ২ | জনের | মৃত্যু