দুই মোটরসাইকেল সংঘর্ষে বাবার মৃত্যু, ছেলেসহ আহত ৪

মাদারীপুরের শিবচরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবুল মুন্সী (৪৩) নামে এক বালু ব্যবসায়ী মারা গেছেন। আহত হয়েছেন তার ছেলেসহ আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে পাঁচ্চর সংলগ্ন বন্দরখোলা এলাকার এক্সপ্রেসওয়ের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- নিহত বাবুল মুন্সীর ছেলে নিরব মুন্সী (১৭), উমেদপুর ইউনিয়নের চর কমলাপুর গ্রামের হুযুর আলী মুন্সীর ছেলে ইমরান মুন্সী (২০), মাদবরেরচর ইউনিয়নের সাড়ে বিশ রশি গ্রামের লতিফ হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (২১) ও বন্দরখোলা ইউনিয়নের মনির ফকিরের ছেলে মানিক ফকির (২২)। আহতদের মধ্যে নিরব ও ইমরানের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী বলেন, সন্ধ্যা ৬টার দিকে সার্ভিস লেন দিয়ে বাবুল মুন্সী মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় উপজেলার সাড়ে বিশ রশি এলাকার মামুন হাওলাদারের মোটরসাইকেলটি পেছন থেকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল দুটি সড়কের ওপর ছিটকে পড়ে। ঘটনাস্থলেই বালু ব্যবসায়ী বাবুল মুন্সীর মৃত্যু হয়। এ ঘটনায় ৪ জন আহত হন।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে ইমরান ও নিরব নামের দুইজনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সোলাইমান বলেন, আমাদের এখানে রোগীদের আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। এছাড়া আমরা এখান থেকে দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

Recommended For You

Leave a Reply