Connect with us

হলিউড

লাল গালিচায় একা প্রিয়াঙ্কা, মঞ্চে ঠায় দাঁড়িয়ে নিক!

Published

on

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক শুটিং, আসন্ন সিরিজ়ের প্রচার। পাশাপাশি, বছরখানেকের মেয়ে ও সংসার সামলানো। সবটাই বেশ পোক্ত হাতে সামলাচ্ছেন প্রিয়াঙ্কা। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন তিনি। হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রেও তিনি। ‘সিটাডেল’ সিরিজ়ে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। তার সঙ্গে এক ফ্রেমে অভিনয় করেছেন ‘গেম অব থ্রোন্স’-খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে সেই সিরিজ়। সব মিলিয়ে এই মুহূর্তে সাফল্যের শিখরে রয়েছেন প্রিয়াঙ্কা। তার এই আকাশছোঁয়া সাফল্যে মুগ্ধ দর্শক থেকে তার অনুরাগী— সবাই। তবে তাঁ সব চেয়ে বড় অনুরাগী নাকি তার স্বামী নিক জোনাস! সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন দেশি গার্ল।

মুম্বাই, লন্ডন, রোমের পর লস অ্যঞ্জেলেসে প্রিমিয়ার ছিল প্রিয়াঙ্কার ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর। এখনও পর্যন্ত প্রায় সব প্রিমিয়ারেই প্রিয়াঙ্কার সঙ্গেই দেখা গেছে নিক জোনাসকে। লাল গালিচায় এসে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন হলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ও চর্চিত জুটি। লন্ডন থেকে রোম, নিজেদের প্রেমের রঙে লাল গালিচায় রং ভরেছেন প্রিোঙ্কা ও নিক।
অন্য দিকে, লস অ্যাঞ্জেলেসের প্রিমিয়ারে প্রিয়াঙ্কার পাশে নিকের দেখা নেই। গেলেন কোথায় তিনি? উত্তর পাওয়া গেল প্রিয়াঙ্কার কাছেই। সে দিন জোনাস ব্রাদার্সের কনসার্ট থাকায় প্রিমিয়ারে আসতে পারেননি নিক। তবে, প্রিয়াঙ্কা যাতে থাকতে পারেন, তার জন্য কনসার্ট এক ঘণ্টা পিছিয়েও দিয়েছেন তিনি।
প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা দু’জনের একে অপরের সব থেকে বড় ফ্যান। আমরা একে অপরের জন্য তালি বাজাতে সব সময় উপস্থিত থাকার চেষ্টা করি। এটাই আমাদের পরিবার।’
দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, নিকের মধ্যে নিজের প্রয়াত বাবার ছাপ দেখতে পান তিনি। প্রিয়াঙ্কা বলেন, ‘আমার মা যখন প্রাইভেট প্র্যাকটিস শুরু করেন, তখন তিনি বাবার চেয়ে অনেক বেশি রোজগার করতেন। বাবা কখনও তাতে বাধা দেননি। নিকের মধ্যেও আমি এই গুণটা দেখি। আমার সাফল্যে ও হীনম্মন্যতায় ভোগে না। বরং আমার সাফল্যে আমার চেয়েও ওর উৎসাহ কয়েক গুণ বেশি।’
প্রিয়াঙ্কার এই কথা যে অক্ষরে অক্ষরে সত্যি, তার প্রমাণ দিয়েছেন নিক। লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারে লাল পোশাকে লাস্যময়ী রূপে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। রেড কার্পেটে প্রিয়ঙ্কার সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলার পরেও প্রিয়ঙ্কার উপর থেকে চোখ সরাতে পারছিলেন না নিক। শুধু তা-ই নয়, পরে সরে দাঁড়িয়ে নিজের মোবাইল ফোনে প্রিয়ঙ্কার একাধিক ছবিও তোলেন ‘জোনাস ব্রাদার্স; খ্যাত পপ তারকা।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

প্যারিস অলিম্পিকের মঞ্চে গাইবেন সেলিন ডিওন

Published

on

বছরখানেক আগে জানা গিয়েছিল, বিরল এক স্নায়ুরোগে ভুগছেন বিশ্বখ্যাত পপ তারকা সেলিন ডিওন, যার নাম ‘স্টিফ পার্সন সিনড্রোম’। সেই সময় তাঁর একাধিক লাইভ কনসার্ট বাতিল করতে হয়েছিল। চলছিল চিকিৎসা। তবে এবার দীর্ঘ বিরতির পর মঞ্চে ফিরছেন ‘টাইটানিক’-এর ‘মাই হার্ট উইল গো অন’ খ্যাত গায়িকা।

প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন সেলিন। এই মুহূর্তে অলিম্পিক্সের জন্য প্যারিসে সাজ সাজ রব। তার মধ্যেই প্যারিস শহরের রয়্যাল মোনাকো হোটেলের সামনে পাপারাজ্জিদের ক্যামেরা‍য় বন্দি হন সেলিন। ফলে গুঞ্জন আরও জোরালো হয়েছে।

বিরল স্নায়ুরোগে ভোগার খবর নিজেই জানিয়েছিলেন সেলিন। রোগ ধরা পড়ার পর থেকেই চিকিৎসার মধ্যে ছিলেন জনপ্রিয় এই গায়িকা। ৫৬ বছর বয়সী সেলিনের বিরল রোগের প্রেক্ষাপটে পরিচালক ইরিন টেলর তৈরি করেছিলেন তথ্যচিত্র ‘আই অ্যাম: সেলিন ডিওন’। তার প্রোমোতে দেখা গিয়েছিল, সেলিনকে চেপে ধরে রয়েছেন চিকিৎসকেরা। খিঁচুনিতে কেঁপে কেঁপে উঠছে তার শরীর। কথা বলতে গেলে জড়িয়ে যাচ্ছে জিভ।

গেল এপ্রিল মাসে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সেলিন জানান, তিনি ফেরার প্রস্তুতি নিচ্ছেন। তারপর থেকেই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন, প্রিয় তারকাকে মঞ্চে দেখার জন্য।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

ইসকনে শিশুদের খাবার পরিবেশন করলেন কিম কার্দাশিয়ান

Published

on

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে অংশ নিতে নিজের বোনকে নিয়ে মুম্বাই এসেছিলেন হলিউড তারকা কিম কার্দাশিয়ান। দুই বোনই তাঁদের নিজেদের ইনস্টাগ্রামে ভারতে ভ্রমণের নানান মুহূর্তের ছবি পোস্ট করেছেন। অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠান এবং আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিম ও ক্লোয়ি।

তবে মঙ্গল উৎসবে অবশ্য তাদের দেখা যায়নি। বিয়ের পর্ব মিটতেই মুম্বাইয়ের ইসকন মন্দিরে পৌঁছে গেলেন কিম ও ক্লোয়ি। তবে এবার আর খোলামেলা শরীরে নয়, পাশ্চাত্যের পোশাক পরলেও রঙিন ওড়না দিয়ে শরীর ঢেকেছিলেন কার্দাশিয়ান বোনদ্বয়। কিমের গায়ে কমলা পোশাকের সঙ্গে মিলিয়ে ছিল কমলা ও গোলাপি ওড়না। পোশাকের সঙ্গে মিলিয়ে চুলে খোঁপা করে নিয়ে তাতে ফুল লাগিয়েছিলেন। আর ক্লোয়ি সাদা গাউনের সঙ্গে সাদা ও নীলাভ ওড়না পরেছিলেন।

ইসকন মন্দিরে গিয়ে নিজের হাতে শিশুদের খাবার পরিবেশন করেন কিম ও ক্লোয়ি। হাঁটু গেড়ে বসে বাচ্চাদের সঙ্গে হাসিমুখে কথা বলতেও দেখা যায় কিমকে। ব্রিটিশ লাইফ কোচ ও ইসকনের অনুগামী জে শেঠির সঙ্গেও আড্ডা দিতে দেখা গেছে কার্দাশিয়ান বোনেদের।

এদিকে বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে মুম্বাই শহর জুড়ে রিকশা ভ্রমণও করেছিলেন কিম ও ক্লোয়ি। দুজনের সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আম্বানিদের অনুষ্ঠানে কিম ও ক্লোয়ি কার্দাশিয়ানের পোশাক ডিজাইন করেন মণীশ মালহোত্রা। আম্বানির বিয়ের পাট চুকিয়ে ইতালিতেেউড়ে গেছেন কিম, যেখানে তাকে তার বন্ধুদের সাথে পার্টি করতে দেখা গেছে এবং এমন কি ফ্লোরেন্সের একটি ফ্যাশন শোতেও দেখা গেছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

অলিম্পিকের মশাল বহণ করলেন বিটিএস তারকা জিন

Published

on

আগামী ২৬ জুলাই পর্দা উঠছে প্যারিসে অলিম্পিকের। এ উপলক্ষে অলিম্পিকের মশাল বহনের আয়োজন করেছে অলিম্পিক কর্তৃপক্ষ। এবার অলিম্পিকে মশাল বহন করলেন বিটিএস তারকা জিন। জিন তার ফেসবুক পেজে মশাল হাতে ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

রোববার রাত আটটার দিকে ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে মশাল বহন করেছেন জিন। মশাল বহনের পর এক বিবৃতিতে জিন জানান, ‘আজকে মশাল বহনের আয়োজনে অংশ নিতে পেরে আমি ভীষণভাবে সম্মানিত বোধ করছি। আমি ভক্ত-অনুরাগী ধন্যবাদ জানাই, তাদের জন্যই আজ আমি এখানে এসেছি।’

এদিকে জিনকে অভিবাদন জানাতে বিশ্বের নানা প্রান্ত থেকে বিটিএস আর্মি অর্থাৎ অনুরাগীরা ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে হাজির হয়েছিলেন। এ সময় ‘আমি তোমাকে ভালোবাসি জিন, ‘শুভকামনা জিন’—এমন প্ল্যাকার্ড হাতে দেখা গেছে তাদের।

৩১ বছর বয়সী জিন বিটিএসের প্রথম সদস্য হিসেবে গেল মাসে সামরিক প্রশিক্ষণ শেষ করে ফিরেছেন। এই বছরের শেষভাগে জিনের গানে নিয়মিত হওয়ার কথা রয়েছে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত