Connect with us

বিনোদন

ক্যাটরিনাকে ‘ডিভোর্সের বিষয়ে’ যা বললেন ভিকি…

Avatar of author

Published

on

ক্যাটরিনা

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ভিকি কৌশলের কাছে জানতে চাওয়া হয়, ভাল মেয়ে পেলে ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন কিনা।  ভিকি সাংবাদিকের এই প্রশ্ন শুনে অবাক হলেও জুতসই জবাব দিয়েছেন।

ভিকি বলেন, ‘আমাকে রাতে বাড়ি ফিরতে হবে। তবে এটুকু বলতে পারি, আমার আর ক্যাটরিনার সম্পর্ক শুধু এই জন্মের নয়, আগামী সাত জন্মের।’

ভিকি কৌশল ও সারা আলি খানের নতুন ছবি ‘জারা হাটকে জারা বাঁচকে’র ট্রেলারে এ প্রশ্ন করা হয়। সাংবাদিকের মুখে এমন প্রশ্নের সম্মুখীন হয় ভিকি।

এই প্রথমবার এক সিনেমায় জুটি বেঁধেছেন ভিকি-সারা। লক্ষ্মণ উটেকর পরিচালিত ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমায় কপিল ও সোমিয়ার চরিত্রে অভিনয় করেছেন দু’জন। ইন্দোরের মধ্যবিত্ত পরিবারের এই কাহিনীর সূত্রধর পঙ্কজ ত্রিপাঠী। তার কণ্ঠস্বরেই ট্রেলার শুরু হয়। দু’ভাগে বিভক্ত কাহিনী।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

মা দিবসে মেয়ে সন্তানের ভিডিও প্রকাশ করলেন পরীমণি

Published

on

পরী-মনি

চলতি মাসেই দ্বিতীয়বারের মতো মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ছেলে শাহীম মুহাম্মদ পুণ্য’র পরে পরীর সংসার আলো করে এসেছে একটি কন্যা সন্তান। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম।

তবে ব্যক্তিজীবনে বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবে পরিচিত পরীমণি তার দ্বিতীয় সন্তান দত্তক নিয়েছেন। পরী জানিয়েছেন, তার কন্যার পৃথিবীতে আগমনের ৬ দিন বয়স হয়েছে।

গেল ৯ মেয়ে দ্বিতীয় সন্তান আগমনের খবর জানিয়েছিলেন পরী। রোববার (১২ মে) বিশ্ব মা দিবসে প্রথমবারের মতো মেয়েকে প্রকাশ্যে আনলেন তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছেলে পূণ্যর সঙ্গে মেয়ে প্রিয়মের ১১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যায়, বোন প্রিয়মের গালে চুমু দিচ্ছেন পরীর ছেলে পূণ্য।

ভিডিওটি প্রকাশ করে পরীমণি লিখেছেন, হ্যাপি মাদার্স ডে টু মি! আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।

এর আগে নিজের মা হওয়ার খবর জানিয়ে পরীমণি বলেন, ‘এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আগামী ১২ মে হবে সাফিরা সুলতানা প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায়, সেভাবেই এটা আমি করব।’

Advertisement

নায়িকার ভাষায়, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

পরী বলেন, ‘জীবনে কোনোদিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি আমি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন, তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে।’

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সালমানের চিন্তায় প্রাক্তন প্রেমিকা

Published

on

সালমান-খান,-সোমি-আলি

পয়লা বৈশাখের দিন আচমকাই বলিউড অভিনেতা সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে।

সালমানের বাড়িতে হামলার ঘটনা শুনেই নাকি চমকে গিয়েছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

সালমান-খান,-সোমি-আলি

বলিউডের এক সংবাদমাধ্যমে তিনি বলেছেন, “সালমানের সঙ্গে যা হচ্ছে এমনটা যেন আমার শত্রুর সঙ্গেও না হয়। অতীতে যাই হয়ে যাক না কেন, এই পরিস্থিতির মধ্যে দিয়ে যেন কাউকে যেতে না হয়। আমার প্রার্থনা ওর সঙ্গেই আছে। যাই হয়ে যাক না কেন। অতীতের কথা অতীতেই থাক। এমনটা আমি কারও জন্য চাই না তা সে সালমান হোক, শাহরুখ হোক বা আমার প্রতিবেশী হোক।”

সালমানের পরিবারের জন্যও এমন যন্ত্রণাদায়ক পরিস্থিতি চান না বলে জানান সোমি।

শোনা যায়, ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সালমানের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন সোমি। সে সম্পর্ক যে খুব একটা সুখের ছিল না, তা এর আগে একাধিকবার উঠে এসেছে সোমির কথায়। সালমান তার উপর শারীরিক নির্যাতনও করতেন, এমনই দাবি ছিল তার।

Advertisement

এক সময় সোমি নাকি এও বলেছিলেন, “সালমান আমাকে সব সময় অপমান করত। আমি কুৎসিত, বোকা আর বোধহীন সে কথাও বলত সবাইকে। আমাকে বোঝাত, আমার কোনও দাম নেই। সেই সঙ্গে একের পর এক মহিলার সঙ্গে প্রেম করে বেড়াত নিজে। আট বছর এগুলোর মধ্যে দিয়েই গিয়েছি।”

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

বিচ্ছেদের পর ছেলেকে কীভাবে মানুষ করছেন মালাইকা?

Published

on

মালাইকা

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহবিচ্ছেদের পরও সৌজন্যে সম্পর্ক বজায় রেখেছেন তারা। আর এর অন্যতম কারণ ছেলে হলো তাদের ছেলে আরহান। আরহানের জন্য এখনও দেখাসাক্ষাৎ হয় মালাইকা-আরবাজের। জানা যায়, আরহানের সঙ্গে বন্ধুর মতোই মেশেন মালাইকা।

অভিনেত্রী মনে করেন, সন্তানদের সঙ্গে যত খোলামেলা ভাবে মেশা যায়, তারা ততই ভাল থাকে। তাই আরহান যাতে তার কাছে নিরাপদ ও স্বাধীন বোধ করেন, সেই চেষ্টাই চালিয়ে যান মালাইকা। সম্প্রতি আরহানের পডকাস্টে মা-ছেলের কথোপকথন মুগ্ধ করেছে নেটাগরিকদের। সেই কথাবর্তা থেকেই স্পষ্ট মালাইকা-আরহানের মধ্যে সম্পর্ক কতটা বন্ধুত্বপূর্ণ।

মালাইকা সেই পডকাস্টে বলেছেন, ‘‘মা ও ছেলের সম্পর্ক হল সবচেয়ে দামি। প্রত্যেক সন্তানের সঙ্গে তাদের মায়ের সম্পর্ক ভিন্ন রকমের হয়। কোনও মা হন বন্ধুর মতো, কেউ হন পরামর্শদাতার মতো, আবার কোনও কোনও মা খুব কড়া হন। কিন্তু, আমি আমার ছেলের বন্ধু হয়েই থাকতে চাই। এমন হলে সন্তান মন খুলে সব কথা বলতে পারে।’’

অভিনেত্রী আরও বলেন, ‘‘আমার বন্ধুরাও বাড়িতে এসে আমায় আর আরহানকে একসঙ্গে দেখলে খুব আনন্দ পায়। আমি আর আরহান পরস্পরের সঙ্গে মজা করি, পিছনে লাগি। আমার বন্ধুরা বলে, ওরা টিকিট কেটে বাড়ি এসে এই কমেডি শো দেখবে।’’ মালাইকা মনে করেন, বাবা-মায়ের কাছে সন্তানের সমস্ত কিছু নির্ভয়ে বলতে পারা খুব গুরুত্বপূর্ণ বিষয়।

মালাইকার কথায়, ‘‘খোলামেলা কথা বললে বোঝা যায়, সন্তানদের জীবনে ঠিক কী চলছে। এমন একটা পরিসর থাকা দরকার, যেখানে ওরা নির্ভয়ে সব কিছু বলতে পারে। আবার কিছু বলার জন্য ওদের জোর করাও ঠিক নয়। বিশেষ করে আজকের যুগের বাচ্চাদের জীবনে কী চলছে, তা জানা খুব দরকার। আমি নিজেকে অন্ধকারে রাখার থেকে পুরোটা জানতেই পছন্দ করব।’’

Advertisement

উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন মালাইকা। অন্য দিকে কিছু দিন আগেই আরবাজ বিয়ে করেছেন রূপটানশিল্পী সুরা খানকে।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত