Connect with us

টলিউড

গামছায় নজর কাড়লেন স্বস্তিকা

Avatar of author

Published

on

স্বস্তিকা মুখোপাধ্যায়

এয়ারপোর্ট লুক নিয়ে বলিউড সেলিব্রেটিদের মাথাব্যথার অন্ত নেই। সপ্তাহান্তে কার ফ্যাশন মার্কশিটে কত নম্বর এল? ‘চায়ে পে চর্চা’য় সেই কড়চা নিয়ে আলোচনা-সমালোচনা অন্তহীন। তবে সেদিকের ধারকাছ দিয়েও যান না টলিউডের তারকারা! অবশ্য মুম্বাইয়ের মতো কলকাতা বিমানবন্দরে পাপ্পারাজিরা দিনভর ক্যামেরার লেন্স তাক করে রাখেন না। তবে হালফিলের এই ট্রেন্ডে কিন্তু তাক লাগালেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

অভিনেত্রী এখন কাজের সূত্রে মুম্বাই টু কলকাতা দৌঁড়াদৌঁড়ি করেন প্রায়শই। এবারও নতুন কাজ নিয়ে মুম্বাই সফরে স্বস্তিকা। তার আগেই এয়ারপোর্ট লুকে চমকে দিলেন অভিনেত্রী। স্বস্তিকা নিজে যদিও এই ট্রেন্ডে বিশ্বাসী নন, তা স্পষ্ট করে দিয়েছেন নিজেই।

বিমানের অন্দরে গামছা পোশাকে সেলফি তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। গলায় কড়ির চোকার। সঙ্গে মানানসই চশমা। ঠোঁটে হালকা লিপস্টিক। কেতাদুরস্ত হেয়ার স্টাইলে দিব্যি জমল স্বস্তিকার এয়ারপোর্ট লুক। অভিনেত্রীর পোস্টে উঁকি দিল চিত্রনাট্যও।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Advertisement

প্রসঙ্গত, হাল ফ্যাশনে গামছা বছরখানেক ধরেই প্রচলিত। এই রংবাহারি একটুকরো কাপড় এখন আর শুধু গা-মোছার জন্য ব্যবহৃত হয় না। এই গামছা এখন রীতিমতো আন্তর্জাতিক র‌্যাম্প মাতাচ্ছে। আর উন্নয়নশীল দেশের এই সাংসারিক সামগ্রী যে কতটা আকর্ষণীয় ফ্যাশনের উপাদান হয়ে উঠতে পারে, তা আগেই দেখিয়েছেন বাংলাদেশি ডিজাইনার বিবি রাসেল। তার তৈরি করা গামছা পোশাক এখন গোটা বিশ্বে সমাদৃত। এমনকী নানা দেশে এ মুহূর্তে গামছা নিয়ে ফ্যাশনের যেসব কাজ হচ্ছে, সেসবেরই নেপথ্যের কারিগর সেই মানুষটিই। এবার গামছা পোশাকে নজর কাড়লেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

ঈদের দিন ভক্তদের চমকে দিলেন রুনা খান

Published

on

ছবিগুলো রুনা খানের ফেসবুক ওয়াল থেকে নেওয়া।

অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। পাকাপোক্ত অবস্থান গড়েছেন শোবিজ ক্যারিয়ারে।  অভিনয়ের বাইরে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেন। নিত্য নতুন রূপে হাজির হন সামাজিক যোগাযোগের পাতায়।

গত বছর ওজন কমিয়ে ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তার একটি চমৎকার দিক হলো, যেকোনো লুকে তিনি নজর কাড়েন। এবার ঈদের দিনও ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার(১৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মেকআপ ছাড়া বেশকিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী। এবার সি গ্রিন রঙের জামদানি শাড়িতে নজর কেড়েছেন সবার। নো মেকআপ লুকে বেশ মানিয়েছেও তাকে। ছবিগুলো শেয়ার করে মেকআপ না করার বিষয়টি নিশ্চিতও করেন এই অভিনেত্রী।

অভিনেত্রী রুনা খান টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার পেয়েছেন।

এছাড়া, তিনি গহীন ‘বালুচর’ ও ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ছিটকিনি ছবিতে রুনা খান শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর জন্য মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কার পান। রুনা ছোট পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া বিভিন্ন বিজ্ঞাপনেও অভিনয় করতে দেখা যায় তাকে।

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

হাসপাতালে ভর্তি সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও অভিনেত্রী সন্ধ্যা রায়

Published

on

শীর্ষেন্দু-মুখোপাধ্যায়-ও-সন্ধ্যা-রায়

বাংলা সাহিত্যের অন্যতম জনপ্রিয় কথা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও প্রখ্যাত অভিনেত্রী সন্ধ্যা রায় এখন কলকাতার হাসপাতালে। দুজনই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায় তার বুকে লাগানো পেসমেকার পরিবর্তনের জন্য দিনদুয়েক আগে ভর্তি হয়েছেন হাসপাতালে। পেসমেকারটি পুরোনো হওয়ায় জটিলতা দেখা দিলে তিনি ভর্তি হন হাসপাতালে। ইতিমধ্যে তার অস্ত্রোপচার করে বসানো হয়েছে পেসমেকার। এখন শারীরিকভাবে সুস্থ থাকলেও আরও কয়টা দিন তাকে হাসপাতালে থাকতে হবে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের এখন বয়স ৮৮ বছর। তিনি ১৯৮৮ সালে ‘মানবজমিন’ উপন্যাসের জন্য পেয়েছিলেন ভারতের সাহিত্য একাডেমি পুরস্কার। পেয়েছেন আনন্দ পুরস্কারসহ আরও অনেক পুরস্কার।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের জন্ম ১৯৩৫ সালের ২ নভেম্বর বাংলাদেশের ময়মনসিংহে। দেশভাগের সময় তিনি ভারতে চলে আসেন। বাবার রেলের চাকরির সুবাদে তিনি ভারতের বিভিন্ন স্থান ঘুরেছেন।

অভিনেত্রী সন্ধ্যা রায় গেলো শনিবার (১৫ জুন) বুকে ব্যথা অনুভব করলে তাকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা রায়ের বয়স এখন ৭৯ বছর। গেলো শতকের ষাট-সত্তর দশকে অনুপ কুমার-সন্ধ্যা রায় জুটি বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় ছিল।

Advertisement

সন্ধ্যা রায়ের পরিবারের আদিবাস ছিল যশোরের বেজপাড়ায়। সন্ধ্যা রায় বিয়ে করেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদারকে।

সন্ধ্যা রায় ২০১৪ সালের ভারতের লোকসভা নির্বাচনে মেদিনীপুর আসনে তৃণমূলের টিকিটে লড়ে জয়ী হন। ২০১৯ সাল পর্যন্ত তিনি সংসদ সদস্য ছিলেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

ছেলের মুখ দেখালেন অভিনেতা জিৎ

Published

on

দিনটা ছিল ২০২৩-এর ১৬ নভেম্বর। মকরসংক্রান্তির দিন দ্বিতীয় বার বাবা হয়েছিলেন অভিনেতা জিৎ মদনানি। মেয়ে হওয়ার ১১ বছর পর ফের বাবা-মা হয়েছেন জিৎ ও তার স্ত্রী মোহনা মদনানি। ছেলের জন্মের পর প্রায় ছয় মাস কেটে গেলেও তাকে আড়ালেই রেখেছিলেন অভিনেতা। ছেলের নাম রেখেছেন রোনভ। তবে ছবি ‘বুমেরাং’ মুক্তি পেতেই ছেলেকে প্রকাশ্যে আনলেন অভিনেতা।

এর আগে মোহনার সঙ্গে মেটারনিটি ফটোশ্যুটের ছবি শেয়ার করে মা-বাবা হওয়ার সুখবরও দিয়েছিলেন খোদ জিৎ। তারকা পরিবারের নতুন সদস্যকে দেখতে উদগ্রীব ছিল জিতের ভক্তরা। ২০২৩-এর ১২ নভেম্বর আলোর উৎসব দীপাবলিতে দ্বিতীয় সন্তানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন সুপারস্টার জিৎ। সেই সময় ছেলের মুখের উপর ছিল ইমোজি। ১৪ জুন, শুক্রবার খুদে সদস্যকে দেখার সাধ পূরণ হলো জিতের অনুরাগীদের। মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগৎ। কোনও রকম ফিল্মি পার্টি কিংবা প্রিমিয়ার, কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। নিজের পরিবারের নতুন সদস্যকে যে খানিক রেখে ঢেখেই প্রকাশ্যে আনবেন তেমনটাই প্রত্যাশিত ছিল। প্রিয় তারকার ছেলেকে কেমন দেখতে সেই অপেক্ষায় ছিলেন জিতের অনুরাগীরা।

Advertisement

একদিকে বুমেরাংয়ের সাফল্য আর অন্যদিকে তারকা পুত্রের গোলুমুলু ছবি, জিত ভক্তদের কাছে নিঃসন্দেহে খুশির ডবল ডোজ।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত