আর্কাইভ থেকে বিনোদন

আবারও খবরের শিরোনামে বলিউডের উর্বশী রাউতেলা

আবারও খবরের শিরোনামে বলিউডের উর্বশী রাউতেলা
আবারও খবরের শিরোনাম হলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে এবার ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে নাম জড়িয়ে নয়; বিচারকদের বিচারে এই মুহূর্তে উর্বশী হলেন গোটা বিশ্বের সবচেয়ে বিবাহযোগ্য নারী। ‘ওয়ার্ল্ড মোস্ট এলিজেবল ব্যাচেলার’ অর্থাৎ বিশ্ব সেরা ‘কুমারী’র তকমা পেলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। এছাড়াও  গ্লোবাল সুপারস্টার অ্যাচিভার সম্মানও দেয়া হল উর্বশীকে। সম্প্রতি উর্বশীকে দেখা গিয়েছিল ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর অভিনাশ’ এ রণদীপ হুদার সঙ্গে।
উর্বশী রাউতেলা
উর্বশী রাউতেলা
নতুন এ সম্মানের খবর নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন অভিনেত্রী। আই ডাব্লু এম বাজ অ্যাওয়ার্ড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে উর্বশী রাউতেলা লিখেছেন,’ওয়ার্ল্ড মোস্ট এলিজিবল ব্যাচেলার পুরস্কার প্রদানের জন্য আই ডব্লিউ এম বাজ কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞ। ভবিষ্যতে অধ্যাবসায়ের সঙ্গে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি রাখছি।’ প্রসঙ্গত, বিভিন্ন রেস্তোরা,পার্টি ও অন্যান্য অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে উর্বশীকে দেখা গেছে। তবে ২০১৯ সালে ঊর্বশীর সঙ্গে সম্পর্কের বিষয়টি মিথ্যে বলে উড়িয়ে দেন ভারতীয় ক্রিকেটার।
উর্বশী রাউতেলা
উর্বশী রাউতেলা
সেসব নিয়ে যথেষ্ট জল ঘোলা হয়েছে নানা সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরকে বারবার খোঁচা দিয়েছেন তারা। এহেন পরিস্থিতিতে ফের এক ক্রিকেটারের সঙ্গেই উর্বশীর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন উর্বশী । এবার পাক ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। ঋষভ পন্তের সঙ্গে উর্বশীর সম্পর্ক থাকলেও খুব খারাপ ভাবে তা শেষ হয়েছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারের পরে অনুমান করা গিয়েছিল, এখনও ঋষভের প্রতি দুর্বলতা রয়েছে উর্বশীর। কিন্তু নাসিমের সঙ্গে ভিডিও পোস্ট করার পরে নেটিজেনদের অনুমান, ঋষভ পর্ব এখন অতীত। উর্বশীর মনে এখন শুধুই নাসিম।
 
View this post on Instagram
 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

এ সম্পর্কিত আরও পড়ুন আবারও | খবরের | শিরোনামে | বলিউডের | উর্বশী | রাউতেলা