Connect with us

বিনোদন

হিংসায় জ্বলছে কাপুর বধূ!

Avatar of author

Published

on

রণবীর,আলিয়া

ব্রাজিল থেকে ফিরেই স্বামী রণবীর কাপুরের সঙ্গে দুবাই ট্যুরে চললেন আলিয়া ভাট। বৃহস্পতিবার দুবাই যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে রণবীর-আলিয়াকে ঘিরে ধরল পাপ্পারাজিরা। যেখানে ক্লিন সেভ চেহারায় নতুন লুকে ছক্কা হাঁকালেন রণবীর। অভিনেতাকে খুল্লামখুল্লা প্রশংসাও করলেন উপস্থিত পাপ্পারাজিরা।

ভাইরাল ভিডিওতে দেখা গেল, আলিয়ার কাঁধে হাত দিয়ে রণবীর ক্যামেরার সামনে পোজ দিতেই ফটোশিকারিরা চিৎকার করে বললেন- ‘দারুণ লুক!’ প্রত্যুত্তরে আলিয়ার প্রশ্ন, ‘কারটা?’ এরপরই পাপ্পারাজিরা যখন রণবীরের নাম নিলেন, তখন কাপুর বধূ কোনওরকম রেয়াত না করেই তাদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়লেন- ‘আর আমাকে কেমন লাগছে?’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

রণবীর-আলিয়ার সেই মিষ্টি ভিডিওই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল। অনুরাগীদের কেউ বলছেন, ‘আলিয়াকে তো একেবারে বাচ্চা লাগছে দেখতে।’ কারও বা আবার মন্তব্য, ‘একসঙ্গে আপনাদের দারুণ মানিয়েছে।’ কেউ বলছেন, ‘অনেক দিন বাদে দুজনে একসঙ্গে ছুটিতে যাচ্ছেন।’

উল্লেখ্য, সদ্য নেটফ্লিক্সের ‘তুড়ুম’ অনুষ্ঠান শেষ করে ব্রাজিল থেকে মুম্বাইতে ফিরেছেন আলিয়া ভাট। এবার খুদে রাহাকে বাড়িতে রেখে স্বামী-স্ত্রী চললেন দুবাইতে ছুটি কাটাতে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

ওনার নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে: অপু বিশ্বাস

Published

on

অপু-বিশ্বাস,-বুবলি

ঢালিউডের জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলি। তাদের মধ্যকার দা-কুমড়া সম্পর্কের বিষয়টা কারোই অজানা নয়। সুপারস্টার শাকিব খানের সঙ্গে তাদের দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন অনেক আগেই। তবে এখনও গণমাধ্যমে শাকিবের সঙ্গে তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলেন দুই নায়িকাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে শবনম বুবলিকে ইঙ্গিত করে নানাবিধ মন্তব্য করেছেন অপু বিশ্বাস।

যদিও ওই সাক্ষাৎকারে বুবলির প্রসঙ্গে কথা বলতে একরকম অনিচ্ছা প্রকাশ করছিলেন অপু। নায়িকার কথায়, ‘ঈদের এত সুন্দর মুহূর্তকে অসুন্দর করতে চাই না। আসলে ওনার (বুবলির) নামটাই মুখে নিতে ইচ্ছা হয় না। ওকে পচা আলু বলছি, ঘেন্না লাগে ওর নামটা নিতে। একটা মানুষের স্ট্যাটাস লেভেলটা কেমন, সে জানার পরও যখন ধুলা উড়িয়ে ঘোরে, তাকে আসলে যোগ্য-অযোগ্য বলতেও বিবেকে বাধে।’

বুবলিকে ঘৃণা করলেও তার ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসেন অপু বিশ্বাস। কিন্তু বুবলি সাংবাদিকদের কাছে দাবি করেন, ছেলে বীরকে বিরক্ত করেন অপু। অথচ বীরকে নিয়ে কখনও নেতিবাচক কথা তোলেননি অপু।

এ প্রসঙ্গে বুবলিকে ইঙ্গিত করে অপু বলেন, ‘সে আমার ছেলের সঙ্গে সম্পর্কের বিষয়েও প্রশ্ন তুলেছে। ওই জায়গা থেকে তাকে নিয়ে কোনো কথা বলার ইচ্ছাই আমার নেই। কারণ, অযোগ্য মানুষের কথা নিয়ে যুক্তি দেওয়া মানে নিজের যোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করা। তাকে নিয়ে কথা বলে সময় নষ্ট করতে চাই না।’

অপু কীভাবে শাকিবের স্ত্রী হলেন বুবলির এমন দাবির প্রেক্ষিতে অপু বলেন, ‘সেটা উনিই (বুবলি) ভালো জানতে পারবেন। ওনার বক্তব্যের কোনো উত্তর দেওয়ার রুচি আমার নেই। যদি প্রশ্নটা ওনার থাকে, তাহলে প্রশ্নটা ওনাকেই করবেন। দ্যাটস ইট।’

Advertisement

চিত্রনায়ক শাকিব খানের দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলির মধ্যে পারস্পরিক কোনো সম্পর্ক নেই বলে বিভিন্ন সময়ে জানিয়েছেন এই নায়ক। তবে তাদের সন্তান জয় ও বীরের সঙ্গে সুসম্পর্ক রয়েছে। মাঝেমাঝেই দুই সন্তান বাবা শাকিব খানের সঙ্গে দেখা করেন। এদিকে গণমাধ্যমে বিভিন্ন সাক্ষাৎকারে কাদা ছোড়াছুড়ি করেন অপু-বুবলি।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

কোরবানী করলেন অপু বিশ্বাস

Published

on

অপু-বিশ্বাস

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হচ্ছে ঈদ। অন্য আট দশজন সাধারণ মানুষের মত ঢাকার শোবিজের তারকারাও এই ঈদে পশু কোরবানী দিয়ে থাকেন। শুধু মুসমিল ধর্মের তারকা নয় অন্য ধর্ম অনুসারী তারকাদের মধ্যেও অনেকেই এই কোরবানীতে অংশ নিয়ে থাকেন।

তাদের মধ্যে প্রতি বছরের ঈদুল আজহায় কোরবানী দেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

এবারও এই ধর্মীয় উৎসবে যোগ দিয়েছেন তিনি। জানা গেছে, ছেলে আব্রাম খান জয়ের নামে ছাগল কোরবানি দিয়েছেন অপু বিশ্বাস। সাদা রঙ্গের একটি ছাগল কোরবানী করেছেন তিনি।

উল্লেখ্য, এবারের ঈদে অপু বিশ্বাসের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তবে ঈদের পর তিনি দর্শকদের ধামাকা দেবেন বলে জানিয়েছেন। বর্তমানে এই চিত্রনায়িকা ব্যস্ত আছেন বিভিন্ন ব্যবসাভিত্তিক কর্মকাণ্ড নিয়ে। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেলটিও দাঁড় করানোর কাজে ব্যস্ত তিনি। সেখানে বিভিন্ন রেসিপির ভিডিও প্রকাশ করে দর্শকদের কাছে পৌঁছানোর চেষ্টা করছেন অপু বিশ্বাস।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

সনাতন ধর্মের নায়িকা কোরবানী করলেন

Published

on

বিদ্যা-সিনহা-মিম

সনাতন ধর্মের অনুসারী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। প্রতিবছরই তিনি ঈদ উদযাপন করেন। ধর্মীয় সম্প্রীতির বার্তা দেন। এমনকি কাজের মানুষদের জন্য কোরবানীও করেন। এবার ঈদেও ব্যাতিক্রম হয়নি। ঈদের দিন সকালেই সামাজিক মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার ফেসবুকে কিছু ছবি শেয়ার করেছেন। স্বামী সনি পোদ্দারকে নিয়ে ঈদের সকালে জানিয়ে দেন, তারাও ঈদ উদযাপন করছেন। ঈদের দিন একই রঙের পোশাক পড়েছেন দুজন। সোনালি কারুকাজে হালকা বেগুনি রঙের শাড়ি পরেছেন মিম। ঈদ শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে মিম লিখেছেন ‘ঈদ মুবারক’।

এতে রীতিমতো মুগ্ধ হয়েছেন মিমের ভক্ত-অনুরাগীরা। অভিনেত্রীকে জানান ঈদের শুভেচ্ছা জানান তারা।

ঈদের আগের দিন রাতেও হাতে মেহেদি এঁকে ফেসবুক পোস্টে ছবি প্রকাশ করেন মিম। মিম জানান, এবার একটি ছাগল কোরবানি করেছেন তিনি।  মিম মনে করেন, ঈদ মানে আনন্দ। আর কোরবানী ঈদ হলো ত্যাগের মাধ্যমে সেই আনন্দের ভাগাভাগি। প্রতিবারের মত এবারও তার পরিবারে যারা কাজে সহায়তা করে, কষ্ট করে তাদের জন্য এবারও ঈদের আয়োজন করেছেন এই নায়িকা। তিনি ঈদের আনন্দ মিস করেছেন, এমনটা কখনও হয়নি।  সবাইকে ঈদ মোবারক জানিয়েছেন তিনি।

বিদ্যা সিনহা মিম, কোরবানি স্ট্যাটাস

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত