Connect with us

বিনোদন

নোরার সাফল্যে যোগ হল নয়া পালক

Avatar of author

Published

on

নোরা ফাতেহি

এই মুহূর্তে ভারতের আলোচিত তারকাদের মধ্যে অন্যতম নোরা ফতেহি। কলেজের পড়াশোনা শেষ না করে নিজের কেরিয়ার তৈরি করতে ভারতে আসেন নোরা। নাচে দক্ষতার জন্য ফিল্মজগতে কাজ পান নোরা। হিন্দি ছবিতে ‘আইটেম সং’-এর প্রয়োজন হলে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ হন তিনি। দুর্দান্ত বেলি ডান্সের মাধ্যমে অল্প সময়ে খ্যাতি, যশ সবই পেয়েছেন নোরা। কয়েক মিনিটের নাচের জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন এই তারকা।

ছবিতে অভিনয় চলছিলই, তবে বরাবরই নাচেই বিশেষ জোর দেন নোরা, ফলও পেয়েছেন হাতেনাতে। এবার অভিনেত্রী, নৃত্যশিল্পীর বাইরে নতুন এক পরিচয় সংযোজিত হল নোরার নামের পাশে। বলা ভাল, তার সাফল্যের মুকুটে নয়া পালক যোগ হল। প্রযোজক হিসেবে অভিষেক হল তার। পাশপাশি গায়িকা নোরার প্রথম ভিডিও এল প্রকাশ্যে।

এর আগে গুরু রণধাওয়া, হার্ডি সন্ধু এবং রফতারের মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করেছেন নোরা। শুধু বলিউডের মধ্যেই নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি। জ্যাক নাইট এবং রেভ্যানির মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিয়োয় নাচের দৃশ্যে তাকে দেখা গিয়েছে। তবে এবার নোরার নিজের গাওয়া গানের ভিডিও এল প্রকাশ্যে, নাম ‘সেক্সি ইন মাই ড্রেস’। একেবারে আন্তর্জাতিক মানের একটি ভিডিও।

নোরা ফাতেহি

তার এই নতুন গানের প্রযোজক গায়িকা নিজেই। পরিচালনার দায়িত্বে ছিলেন একজন মরোক্কান পরিচালক। নৃত্যগুরু যদিও ভারতীয়। নোরার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এই গান। যদিও এর আগে বিশ্বকাপে মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে গলা মেলাতে শোনা যায় তাকে। তবে এ বার একটা মিউজিক ভিডিওই বার করলেন তিনি।

নোরার এই পদক্ষেপের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন প্রিয়ঙ্কা চোপড়ার। প্রাক্তন বিশ্বসুন্দরী হলিউডের প্রথম পা রাখেন মিউজিক ভিডিওর মাধ্যমে। তা হলে কি নোরারও পাখির চোখ হলিউড!

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

কোরবানী করলেন অপু বিশ্বাস

Published

on

অপু-বিশ্বাস

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হচ্ছে ঈদ। অন্য আট দশজন সাধারণ মানুষের মত ঢাকার শোবিজের তারকারাও এই ঈদে পশু কোরবানী দিয়ে থাকেন। শুধু মুসমিল ধর্মের তারকা নয় অন্য ধর্ম অনুসারী তারকাদের মধ্যেও অনেকেই এই কোরবানীতে অংশ নিয়ে থাকেন।

তাদের মধ্যে প্রতি বছরের ঈদুল আজহায় কোরবানী দেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

এবারও এই ধর্মীয় উৎসবে যোগ দিয়েছেন তিনি। জানা গেছে, ছেলে আব্রাম খান জয়ের নামে ছাগল কোরবানি দিয়েছেন অপু বিশ্বাস। সাদা রঙ্গের একটি ছাগল কোরবানী করেছেন তিনি।

উল্লেখ্য, এবারের ঈদে অপু বিশ্বাসের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তবে ঈদের পর তিনি দর্শকদের ধামাকা দেবেন বলে জানিয়েছেন। বর্তমানে এই চিত্রনায়িকা ব্যস্ত আছেন বিভিন্ন ব্যবসাভিত্তিক কর্মকাণ্ড নিয়ে। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেলটিও দাঁড় করানোর কাজে ব্যস্ত তিনি। সেখানে বিভিন্ন রেসিপির ভিডিও প্রকাশ করে দর্শকদের কাছে পৌঁছানোর চেষ্টা করছেন অপু বিশ্বাস।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

সনাতন ধর্মের নায়িকা কোরবানী করলেন

Published

on

বিদ্যা-সিনহা-মিম

সনাতন ধর্মের অনুসারী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। প্রতিবছরই তিনি ঈদ উদযাপন করেন। ধর্মীয় সম্প্রীতির বার্তা দেন। এমনকি কাজের মানুষদের জন্য কোরবানীও করেন। এবার ঈদেও ব্যাতিক্রম হয়নি। ঈদের দিন সকালেই সামাজিক মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার ফেসবুকে কিছু ছবি শেয়ার করেছেন। স্বামী সনি পোদ্দারকে নিয়ে ঈদের সকালে জানিয়ে দেন, তারাও ঈদ উদযাপন করছেন। ঈদের দিন একই রঙের পোশাক পড়েছেন দুজন। সোনালি কারুকাজে হালকা বেগুনি রঙের শাড়ি পরেছেন মিম। ঈদ শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে মিম লিখেছেন ‘ঈদ মুবারক’।

এতে রীতিমতো মুগ্ধ হয়েছেন মিমের ভক্ত-অনুরাগীরা। অভিনেত্রীকে জানান ঈদের শুভেচ্ছা জানান তারা।

ঈদের আগের দিন রাতেও হাতে মেহেদি এঁকে ফেসবুক পোস্টে ছবি প্রকাশ করেন মিম। মিম জানান, এবার একটি ছাগল কোরবানি করেছেন তিনি।  মিম মনে করেন, ঈদ মানে আনন্দ। আর কোরবানী ঈদ হলো ত্যাগের মাধ্যমে সেই আনন্দের ভাগাভাগি। প্রতিবারের মত এবারও তার পরিবারে যারা কাজে সহায়তা করে, কষ্ট করে তাদের জন্য এবারও ঈদের আয়োজন করেছেন এই নায়িকা। তিনি ঈদের আনন্দ মিস করেছেন, এমনটা কখনও হয়নি।  সবাইকে ঈদ মোবারক জানিয়েছেন তিনি।

বিদ্যা সিনহা মিম, কোরবানি স্ট্যাটাস

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

হাসপাতালে ভর্তি সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও অভিনেত্রী সন্ধ্যা রায়

Published

on

শীর্ষেন্দু-মুখোপাধ্যায়-ও-সন্ধ্যা-রায়

বাংলা সাহিত্যের অন্যতম জনপ্রিয় কথা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও প্রখ্যাত অভিনেত্রী সন্ধ্যা রায় এখন কলকাতার হাসপাতালে। দুজনই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায় তার বুকে লাগানো পেসমেকার পরিবর্তনের জন্য দিনদুয়েক আগে ভর্তি হয়েছেন হাসপাতালে। পেসমেকারটি পুরোনো হওয়ায় জটিলতা দেখা দিলে তিনি ভর্তি হন হাসপাতালে। ইতিমধ্যে তার অস্ত্রোপচার করে বসানো হয়েছে পেসমেকার। এখন শারীরিকভাবে সুস্থ থাকলেও আরও কয়টা দিন তাকে হাসপাতালে থাকতে হবে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের এখন বয়স ৮৮ বছর। তিনি ১৯৮৮ সালে ‘মানবজমিন’ উপন্যাসের জন্য পেয়েছিলেন ভারতের সাহিত্য একাডেমি পুরস্কার। পেয়েছেন আনন্দ পুরস্কারসহ আরও অনেক পুরস্কার।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের জন্ম ১৯৩৫ সালের ২ নভেম্বর বাংলাদেশের ময়মনসিংহে। দেশভাগের সময় তিনি ভারতে চলে আসেন। বাবার রেলের চাকরির সুবাদে তিনি ভারতের বিভিন্ন স্থান ঘুরেছেন।

অভিনেত্রী সন্ধ্যা রায় গেলো শনিবার (১৫ জুন) বুকে ব্যথা অনুভব করলে তাকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা রায়ের বয়স এখন ৭৯ বছর। গেলো শতকের ষাট-সত্তর দশকে অনুপ কুমার-সন্ধ্যা রায় জুটি বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় ছিল।

Advertisement

সন্ধ্যা রায়ের পরিবারের আদিবাস ছিল যশোরের বেজপাড়ায়। সন্ধ্যা রায় বিয়ে করেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদারকে।

সন্ধ্যা রায় ২০১৪ সালের ভারতের লোকসভা নির্বাচনে মেদিনীপুর আসনে তৃণমূলের টিকিটে লড়ে জয়ী হন। ২০১৯ সাল পর্যন্ত তিনি সংসদ সদস্য ছিলেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত