Connect with us

রাজশাহী

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের ২১ নেতা সাময়িক বহিষ্কার

Avatar of author

Published

on

সিরাজগঞ্জে  সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২১ জন ছাত্রলীগের নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। একই সঙ্গে স্থায়ীভাবে তাদের বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে সুপারিশ করা হয়েছে।

গেলো বুধবার (২৩ আগস্ট) রাত ১০টায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ এর সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন- মোঃ আল আমিন-সহ সভাপতি সলঙ্গা থানা ছাত্রলীগ, শেখ জাকারিয়া রনি আনন্দ,সহ সভাপতি, সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগ, শেখ রিমন-সহ সভাপতি,  সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ, আশরাফুল ইসলাম কুদ্দুস, সহ সভাপতি-  সিরাজগঞ্জ সরকারি কলেজ, মোঃ বাদন ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক, শাহজাদপুর পৌর শাখা, আব্দুল্লাহ হাসান তপু, যুগ্নসাধারণ সম্পাদক,সিরাজগঞ্জ পৌর শাখা, নাইদ হাসান,সাংগঠনিক সম্পাদক, শাহজাদপুর উপজেলা  ছাত্রলীগ, খায়রুল কবির খান,অর্থ বিষয়ক সম্পাদক, সিরাজগঞ্জ পলিটেকনিক ছাত্রলীগ, মোজাহিদুল ইসলাম মানিক,স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, তাড়াশ উপজেলা ছাত্রলীগ, সাব্বির রহমান রোমান,গনশিক্ষা বিষয়ক সম্পাদক, তাড়াশ উপজেলা ছাত্রলীগ, ইয়াসিন আরাফাত রুকুনি,শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ, আরিফুল ইসলাম,সহ সম্পাদক, তাড়াশ উপজেলা ছাত্রলীগ, আসলাম হোসেন,সদস্য তাড়াশ উপজেলা ছাত্রলীগ, সায়েম হোসেন রেজা, সদস্য, সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগ, রাসেল হাসান রাসু,সদস্য,সলঙ্গা থানা ছাত্রলীগ, নাইমুল ইসলাম নয়ন,সদস্য, সলঙ্গা থানা ছাত্রলীগ, আব্দুর রহমান-সভাপতি,নলকা ইউনিয়ন ছাত্রলীগ, এস এম ফয়সাল আহম্মেদ -সাধারণ সম্পাদক পূর্নিমাগাতি ইউনিয়ন ছাত্রলীগ, আতিকুর রহমান, সহ সভাপতি, পূর্নিমাগাতী ইউনিয়ন ছাত্রলীগ, রনি আহমেদ, সাংগঠনিক সম্পাদক, দর্গা নগর ইউনিয়ন ছাত্রলীগ, খালিদ হাসান, উপ প্রচার সম্পাদক, রুপবাটি ইউনিয়ন ছাত্রলীগ।

জানাযায় সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রেক্ষিতে  সংগঠন নীতি আদর্শ বিরোধী কর্মকাণ্ড জড়িত থেকে  দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় তাদেরকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।একই সঙ্গে তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট সুপারিশ পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ বলেন আদর্শিক চেতনার বাহিরে থেকে যারা রাজনীতি করো তারা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। আমরা তাদের সাময়িক বহিষ্কার করে  স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগের কাছে সুপারিশ পাঠিয়েছি।

Advertisement

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা জানান মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু দণ্ডপ্রাপ্ত আসামি রাজাকার দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট ও মন্তব্য করায় ২১ জন কে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ বহিষ্কার সাময়িক বহিষ্কার করেছে। আমরা সতর্ক করেছি যেন পরবর্তীতে এমন অপরাধ করার সুযোগ  না পায়।

তিনি আরো বলেন, ২১ জনকে বহিষ্কার করার পরে অনেকের প্রামাণ আমরা হাতে পেয়েছি আলোচনা চলছে তাদের ও বহিষ্কার করা হবে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

রাজশাহী

বগুড়ায় দুই সহকারী প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি

Avatar of author

Published

on

অব্যাহতি

বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দু’টি বুথে জাল ভোট দেয়ার ঘটনা ঘটেছে। দায়িত্বে অবহেলার অভিযোগে ২ সহকারী প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (৮ মে) বেলা ১২টার দিকে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এটিএম আমিনুর ইসলাম।

অব্যাহতি পাওয়া দুই কর্মকর্তা হলেন, হাফিজার রহমান ও আব্দুল মোত্তালিব।

ওই কেন্দ্রে দেখা যায়, প্রায় তিন থেকে চার সারি পুরুষ ভোটার দাঁড়িয়ে ছিলেন। তবে ওপরে ভোট কক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের অলস বসে থাকতে দেখা যায়। পরে প্রিজাইডিং কর্মকর্তার সঙ্গে কথা বলতে গেলে দেখা যায়, তাদের কক্ষের দরজা বাইরে থেকে আটকানো।

পরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদিয়া আফসানা রিমার নেতৃত্বে মোবাইল কোর্ট এসে ঘটনার সত্যতা পায়। এ ঘটনায় ২ সহকারী প্রিজাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন ব্যবস্থা নেবে বলে মোবাইল কোর্ট জানায়।

Advertisement

সহকারী প্রিজাইডিং অফিসাররা জানান, ১০-১৫ জন অজ্ঞাত ব্যক্তি এসে তাদের কাছ থেকে ব্যালট বই ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে প্রিজাইডিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেননি বলে অভিযোগ করেন তারা।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

রাজশাহী

রাজশাহীতে ভোটকেন্দ্রে ভোটারদের নেই উপস্থিতি

Avatar of author

Published

on

ভোটকেন্দ্রে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের ১৩৯টি উপজেলায় ভোটগ্রহণ চলছে।

বুধবার (৮ মে) সকাল সাড়ে ৯টা পর্যন্ত রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলার কয়েকটি ভোটকেন্দ্রে ঘুরে ভোটার উপস্থিতি তেমন দেখা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ি হাট উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মনজেল হোসেন।

তিনি জানান, কেন্দ্রগুলোতে নারী ভোটারদের উপস্থিতি বেশি। সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ চলছে। ভোটারদের উপস্থিতিও ভালো। তবে সকালে ভোটার কম থাকলেও বেলা বাড়লে ভোটারও বাড়বে।

জানা গেছে, রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলার মোট ১৬৮টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এরমধ্যে ১৫৫টি কেন্দ্রকেই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

Advertisement

এ দুই উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, এসব কেন্দ্রকে তারা ‘গুরুত্বপূর্ণ’ হিসেবে দেখছেন। গুরুত্বপূর্ণ প্রত্যেকটি কেন্দ্রে বাড়তি সতর্কতা আছে। কেন্দ্রগুলোতে চারজন পুলিশ ও ১৬ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এ ছাড়া নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ৫ প্লাটুন ও তানোর উপজেলার ২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন রয়েছে। পাশাপাশি দুই উপজেলায় ১৭ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে র‌্যাব ও পুলিশের টহল টিম সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে।

প্রথম ধাপে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১০৭টি, ভোট কক্ষ ৭১৫টি এবং মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮১ হাজার ১৬০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪১ হাজার ৮৭০ জন ও নারী ভোটার ১ লাখ ৩৯ হাজার ২৮৯ জন এবং হিজড়া জনগোষ্ঠীর ভোটার সংখ্যা ১ জন।

তানোর উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৬১টি, ভোট কক্ষ ৪২৫টি এবং মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৬ হাজার ১৭৩ জন। উপজেলার মোট ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৮১ হাজার ৯৭ জন ও নারী ভোটার সংখ্যা ৮৪ হাজার ২৬৬ জন।

গোদাগাড়ী উপজেলা রাজাবাড়ি হাট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র পরিদর্শনে এসে রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান সাংবাদিকদের বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এখনও ঘটেনি।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

দেশজুড়ে

আটকের ১২ ঘন্টা পর ছাড়া পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী

Avatar of author

Published

on

রাতভর  নাটকীয়তার পর প্রায় ২৩ লাখ টাকাসহ আটক হওয়া পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনসহ আটক ১১ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মঙ্গলবার (০৭ মে)  দুপুর ১২ টায় আটককৃতদের ছেড়ে দেয়া হয় বলে বায়ান্ন টিভিকে নিশ্চিত করেছেন র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান।

র‌্যাব ১২ জানায়, চেয়ারম্যান প্রার্থী শাহীন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করেননি। তার সাথে থাকা অর্থ নির্বাচনী ব্যয়সীমার মধ্যে হওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে র‌্যাব। জব্দকৃত টাকা ট্রেজারিতে জমা দেয়া হবে এবং শাহিনসহ সবাইকে ছেড়ে দেয়া হয়েছে। তবে বিষয়টি আরও তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গেলো ৬ মে মধ্যরাতে সুজানগরের চর ভবানীপুরের নির্বাচনী এলাকা থেকে তাকে তার ১০ সহযোগীসহ আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

গতরাতে আটকের পর র‌্যাব কমান্ডার এহতেশামুল হক খান জানিয়েছিলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিনুজ্জামান নির্বাচনকে প্রভাবিত করতে  টাকা ব্যবহার করতে চেয়েছিলেন বলে র‍্যাবের কাছে স্বিকার করেছেন।

Advertisement

এদিকে শাহিনুজ্জামান শাহীনসহ আটক ১১ জনের মুক্তির দাবিতে সুজানগর থানা ঘেরাও করে বিক্ষোভ করতে থাকেন নেতাকর্মীরা। মঙ্গলবার ভোর থেকে মুক্তি দেওয়ার আগ মুহূর্তে পর্যন্ত নেতাকর্মীরা সুজানগর থানাসহ সুজানগর বাজারের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। পরে মুক্তির খবর সেখানে পৌঁছালে আনন্দে মেতে উঠেন নেতাকর্মীরা।

ছাড়া পাওয়ার পর দুপুর ২টায় নিজ এলাকায় ফেরেন শাহীন। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে শুভেচ্ছা জানান। অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

নেতাকর্মীদের শান্ত হয়ে ঘরে ফিরে যাবার অনুরোধ করে শাহীন আগামীকাল ৮ তারিখ উপজেলা  নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান। আটকের ঘটনাটিকে  ষড়যন্ত্র হিসেবে আখ্যায়িত করেন শাহীন ও তার নেতাকর্মীরা।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

ইসি-মো.-জাহাংগীর-আলম ইসি-মো.-জাহাংগীর-আলম
জাতীয়52 mins ago

প্রথম চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম দফার চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশের। জানালেন নির্বাচন কমিশন (ইসি) মো. জাহাংগীর আলম।...

সরকার সরকার
জাতীয়52 mins ago

আরও ১০টি এয়ারবাস কিনবে সরকার : বিমানমন্ত্রী

এয়ারবাস কোম্পানির তৈরি আরও ১০টি উড়োজাহাজ কিনবে সরকার। বললেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান। মঙ্গলবার (৭ মে) সচিবালয়ে...

আইন-বিচার2 hours ago

চুন্নুকে এবার এক হাত নিলেন ব্যারিস্টার সুমন

জাতীয় সংসদে আইনজীবী ও সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমনের (ব্যারিস্টার সুমন) বিরুদ্ধে নালিশ করেন বিরোধীদলীয় চিফ হুইপ মুজিবুল হক...

জাতীয়2 hours ago

মডেল মসজিদেই হজের ট্রেনিং নেয়া যাবে: প্রধানমন্ত্রী

দেশ এগিয়ে যাচ্ছে, ঘরে বসেই হজের সব কাজ করতে পারছে জনগণ। হজযাত্রীদের জন্য যে ব্যবস্থাপনা সেটা সরকার প্রতিবারই উন্নত করছে।...

জাতীয়3 hours ago

হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রাজধানীর আশকোনা ক্যাম্পে হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর হজযাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করেন প্রধানমন্ত্রী। বুধবার (০৮মে) আনুষ্ঠানিকভাবে...

গরুর-হাট গরুর-হাট
আইন-বিচার3 hours ago

আফতাব নগরে বসানো যাবে না পশুর হাট: হাইকোর্ট

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজধানীর আফতাবনগরে পশুরহাট বসানোর সিটি করপোরেশনের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। এর ফলে আসন্ন ঈদে আফতাবনগরে...

পিআইবি পিআইবি
জাতীয়3 hours ago

ফের পিআইবির ডিজি হলেন জাফর ওয়াজেদ

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক (ডিজি) হিসেবে ফের নিয়োগ পেয়েছেন বিশিষ্ট সাংবাদিক জাফর ওয়াজেদ। তাকে আবারও দুই বছরের জন্য চুক্তিতে...

জাতীয়3 hours ago

প্রথম দুই ঘণ্টায় ভোট পড়েছে ১০ শতাংশ: ইসি

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম দফা ভোটগ্রহণের প্রথম দুই ঘণ্টায় ভোট পড়েছে ১০ শতাংশ। জানিয়েছে নির্বাচন কমিশনের (ইসি) মনিটরিং সেল। বুধবার...

জাতীয়5 hours ago

চটেছেন চুন্নু, ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে সংসদে নালিশ

বিরোধী দলীয় চিফ হুইপ মুজিবুল হক চুন্নু আলোচিত আইনজীবী ও সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে...

জাতীয়6 hours ago

উপজেলা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ চলছে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের ৫৯ জেলার ১৩৯টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার (৮ মে) সকাল ৮টায় ভোটগ্রহণ...

Advertisement
ব্যাংক2 mins ago

বাংলাদেশ ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা

আন্তর্জাতিক26 mins ago

ইসরাইলবিরোধী বিক্ষোভের আগুনে পুড়ছে ইউরোপ  

ব্যাংক30 mins ago

নাস্তার প্যাকেটে সাংবাদিকদের মিললো টাকা ভর্তি খাম

ঢাকা40 mins ago

রাজধানীর সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ

ইসি-মো.-জাহাংগীর-আলম
জাতীয়52 mins ago

প্রথম চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব

সরকার
জাতীয়52 mins ago

আরও ১০টি এয়ারবাস কিনবে সরকার : বিমানমন্ত্রী

শাহীদ,-কারিনা
বলিউড59 mins ago

বিচ্ছেদের পরেও মুখোমুখি কারিনা-শাহিদ!

অব্যাহতি
রাজশাহী1 hour ago

বগুড়ায় দুই সহকারী প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি

উপজেলা
রাজনীতি1 hour ago

উপজেলা নির্বাচন বর্জন করেছে জনগণ : রিজভী

ভোটকেন্দ্র
ঢাকা2 hours ago

নরসিংদীতে ভোটকেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ, আহত ১০

ঢালিউড6 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক6 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

তথ্য-প্রযুক্তি5 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢালিউড6 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরামর্শ6 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

অপরাধ7 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে7 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

বাংলাদেশ4 days ago

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে ঘুষি মারলেন অধ্যক্ষ

ভবন
ঢাকা2 days ago

হেলে পড়েছে ৬ তলা ভবন, দুর্ঘটনার আশঙ্কা

ঢালিউড6 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত