আর্কাইভ থেকে টলিউড

রুবিনার বেবি বাম্পের রাজকীয় শ্যুট

রুবিনার বেবি বাম্পের রাজকীয় শ্যুট
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলায়েক। অতীতে বেশ কয়েকবার তার প্রেগন্যান্সি নিয়ে নানান গুঞ্জন শোনা গেছে। তবে গেলো ১৬ সেপ্টেম্বরেই সুখবর সকলের সঙ্গে শেয়ার করেছেন তারকা দম্পতি রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা। বিদেশে ছুটি কাটাতে গিয়ে ক্রুজের উপর রুবিনার বেবি বাম্প জাপটে ধরে গুড নিউজ দিয়েছিলেন উড বি পেরেন্টস। বিগ বস ১৪ জয়ী রুবিনার অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসতই ভালোবাসা আর শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন ভক্তরা। নতুন অতিথি আসার খবর শেয়ার করে লিখেছিলেন, আমরা ডেট করেছি। এরপর বিয়ে করেছি। এখনও পর্যন্ত আমরা একটা সিদ্ধান্তে স্থির যে গোটা দুনিয়া একসঙ্গে ঘুরব। পরিবার হিসেবে আমাদের সঙ্গে আরও এক খুদে শীঘ্রই যোগ দিতে আসছে। লিটল মাঞ্চকিন কবে আসছে সেই বিষয়ে কিছু জানননি। তবে রুবিনা-অভিনবের রাজকীয় মেটারনিটি শ্যুট সকলকে তাক লাগিয়ে দিয়েছে। মনোক্রমাটিক সাদা রংয়ের কো-অর্ড ইন্দো ওয়েস্টার্ন ড্রেসে একেবারে রাজকন্যা রুবিনা। হাই থাইস্লিট স্কার্টের সঙ্গে ছোট্ট ব্লাউজ। সঙ্গে চোলি আর হাতের উপর রয়েছে নেট। যা রুবিনার রয়্যাল লুককে দিয়েছে ড্রামাটিক টাচ। দুধ সাদা স্যুটে নজর কেড়েছেন উড বি ড্যাডি অভনব শুক্লা। কখনও রুবিনাকে জড়িয়ে তো আবার কখনও বেবি বাম্পে হাত বুলিয়ে আদর করেছেন। সেই সুন্দর মুহূর্তটা ক্যামেরাবন্দি করে সকলের সঙ্গে সেই খুশির মুহূর্তটা ভাগ করে নিয়েছেন হবু বাবা-মা। রুবিনা-অভিনবের মেটারনিটি শ্যুটের ছবি আর ভিডিও শেয়ার করতেই তা দ্রুত গতিতি ভাইরাল নেটপাড়ায়। ভক্তরা উড বি মাম্মির লুকের প্রশংসায় একেবারে পঞ্চমুখ।
তারকা দম্পতির সুখী দাম্পত্যে আসতে চলেছে তাদের প্রথম সন্তান। এখন শুধু অপেক্ষার প্রহর গোনা। পাঁচ বছরের বিবাহিত জীবনে নতুন সদস্যকে নিয়ে স্বপ্ন বুনছেন রুবিনা-অভিনব। এই জুটি বরাবর ভক্তদের বরাবরই বেশ পছন্দের। তারা একাধিক দেশে ঘুরে বেড়ান আর সেখান থেকে ছবি পোস্ট করেন। বিগ বসেও অভিনব-রুবিনার রসায়ন নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। প্রসঙ্গত, এই স্টার কাপলের একটা সময় ডিভোর্সের কথা ভেবেছিলেন। সেই কথা বিগ বসের ঘরে স্বীকার করে নিয়েছিলেন দম্পতি।
কান্না জড়ানো গলায় যুগল জানিয়েছিলেন, তারা বিচ্ছেদের পথে হেঁটেছিলেন। আইনি পদক্ষেপও নেয়াও শুরু হয়ে গিয়েছিল। আর সেই সময়ই বিগ বসের প্রস্তাব আসে তাদের কাছে। সম্পর্ককে আরও একটি সুযোগ দিতে চেয়েছিলেন রুবিনা-অভিনব। আর ঠিক সেই কারণেই তাঁরা এই প্রস্তাব গ্রহণ করেন। উল্লেখ্য, বিগ বসের ঘরেই ফের জোড়া লাগে এই দুটি মন এবং ফের একসঙ্গে পথ চলার সিদ্ধান্ত নেন উড বি পেরেন্টস।

এ সম্পর্কিত আরও পড়ুন রুবিনার | বেবি | বাম্পের | রাজকীয় | শ্যুট