Connect with us

ঢালিউড

বিচ্ছেদের কারণ জানালেন রাফসান

Avatar of author

Published

on

রাফসান-সাবাব

বেশ কিছু দিন থেকেই সামাজিক মাধ্যম উত্তাল হয়ে আছে জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাবের ঘর ভাঙার বিষয়টি নিয়ে। অনেকের মন্তব্য, কণ্ঠশিল্পী জেফারের সঙ্গে প্রেম করছেন রাফসান। সেকারণেই স্ত্রী সানিয়া এশাকে তালাক দিয়েছেন তিনি। সেইসঙ্গে বর্ণবাদী আচরণেরও শিকার হতে হচ্ছে তাকে। এবার বিষয়টি নিয়ে সরব হলেন রাফসান।

গতকাল সোমবার দিবাগত রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ১৪ মিনিটের এক ভিডিও বার্তা দেন রাফসান। সেখানে বলেন, ‘ডিভোর্সের ঘোষণা দেয়ার পর থেকে অনলাইনে গত তিন দিন ধরে যতভাবে আমাকে বুলিং, নেগেটিভ কথাবার্তা, যা-তা ভাবে অপমান, যত ধরনের অভিযোগ দেওয়া হয়েছে আমি সব কিছুর জন্য এত দিন নীরব ছিলাম। কারণ আমি আমার পোস্টে লিখেছিলাম, আমাদের একসঙ্গে তিন বছরের পথ চলার শেষটা আমি চাই সম্মানজনকভাবেই হোক।’

এরপর তিনি বলেন, ‘আসলে একটা ডিভোর্স দুজন মানুষের জন্য খুব কঠিন এবং এটা একটা ব্যক্তিগত বিষয়। আমি কখনও চাইনি কাদা ছোড়াছুড়ির মাধ্যমে, দোষারোপ করার মাধ্যমে সম্পর্কটা শেষ হোক। আমার ব্যক্তিগত জীবন নিয়ে এত আলোচনা হোক আমি তা চাইনি।’

এরপর প্রাক্তন স্ত্রী এশার পোস্টে ভুল তথ্য ছিল উল্লেখ করে তিনি বলেন, ‘পোস্টের পর থেকে সবাই ডিভোর্সের কারণ খুঁজতে থাকেন। গতকাল আমার সাবেক স্ত্রী একটা পোস্ট দেয়, যেখানে অনেক ভুল তথ্য দেওয়া আছে। যার জন্য আমার আজকের এই ভিডিও বার্তা বা স্টেটমেন্ট।

এ তারকা আরও বলেন, ‘আমার স্ত্রী তার স্ট্যাটাসে লিখেছে, এটা মিউচুয়াল ডিভোর্স ছিল না। সে চায়নি এই ডিভোর্সটা হোক। এখানে একটা ব্যাখ্যা দেওয়া দরকার আমিও এই বিয়ে নিয়ে সিরিয়াস ছিলাম। আমার বিয়েটা তিন বছর আগে হয়, আর এটা লাভ ম্যারেজ ছিল। আমি আমার পরিবারকে রাজি করিয়ে একটি বড় অনুষ্ঠান করে বিয়েটা করি। সেই জায়গা থেকে যখন আমি ডিভোর্স চাই এবং এই বিয়েটা থেকে বের হতে চাই, এর পেছনে অনেক ধরনের কারণ রয়েছে।

Advertisement

তিনি বলেন, ‘আমাদের বিয়েটা তিন বছর আগে হলেও আমি আরো দেড় বছর আগে এই ডিভোর্সটা চেয়েছিলাম। হঠাৎ করেই কিন্তু ডিভোর্সটা হয়নি যে ঘুম থেকে উঠলাম আর একটা স্ট্যাটাস দিয়ে দিলাম। এটা আরো দেড় বছর আগে থেকেই আমি চাচ্ছিলাম।’

ভিডিওবার্তায় বিচ্ছেদের কারণ জানান রাফসান। তিনি বলেন, ‘যখন একজন মানুষ আরেকজনকে পছন্দ করে বিয়ে করে, বিয়ে করার পর নানা ধরনের সমস্যা, অমিল, প্রত্যাশা বেড়ে যায়। আমি অনেক বিষয় নিয়ে খুশি ছিলাম না, সেটা আমার কাজ নিয়ে হোক অথবা আমার বাবা-মায়ের সঙ্গে কোনো ইস্যু হোক। আমি আমার বিয়েতে খুশি ছিলাম না। আমার জন্য এই জায়গাটা কখনো সুখের ছিল না। যার জন্য আমি এই বিয়ে থেকে বের হতে চেয়েছি।’

সবশেষে রাফসান বলেন, ‘কারও কারণে আমার সংসার ভাঙেনি, কারও সঙ্গে যদি আমাকে পাবলিক প্লেসে দেখা যায়, তাকে জড়িয়ে আমাকে নিয়ে নানা কথা বলা হয় এটাও সঠিক নয়। আমার সংসার ভাঙছে- সেই দোষটা শুধু আমার ওপরই দেন। আমি এই যন্ত্রণাময় সম্পর্ক থেকে বের হতে চেয়েছি। তাই ডিভোর্স দিয়েছি।’

এশা পেশায় চিকিৎসক। ২০২০ সালের অক্টোবরে তার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাফসান-এশা। বেশ আয়োজন করেই হয়েছিল সে বিয়ে।

Advertisement
Advertisement

ঢালিউড

‘বাবুর বাবা’কে অভিনন্দন জানিয়ে সমালোচনায় অপু বিশ্বাস

Published

on

বিচ্ছেদ হলেও নানা বিষয়ে শাকিব খানকে ঘিরে পোস্ট দেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এমন কি শাকিবের ২য় স্ত্রী শবনব বুবলীকে নিয়েও নানা মন্তব্য করেন তিনি। শাকিবের এই দুই স্ত্রীর পাল্টাপাল্টি ফেসবুক পোস্টে অনেকেই বিরক্তি প্রকাশ করেছেন। তবে এবারই ঘটল ব্যতিক্রম ঘটনা।

মঙ্গলবার (১৬ জুলাই) এক ফেসবুক পোস্ট দিয়ে রীতিমতো তোপের মুখে পড়েন অপু বিশ্বাস। শেষমেশ পোস্টটি ডিলিট করে দিতে বাধ্য হোন। ঐ পোস্টে দেখা যায়, শাকিব খানের একটি ছবি নিজের টাইমলাইনে যোগ করেছেন অপু। যেখানে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রিতে (সংস্কৃতি মন্ত্রণালয়) দাঁড়িয়ে আছেন নায়ক।

সঙ্গে ছিলেন দেশটির সংস্কৃতি মন্ত্রণালয়ের কর্মকর্তারা। সেই পোস্টে অপু লেখেন, ‘অভিনন্দন বাবুর বাবা।’ তারপরই তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। বাধ্য হয়ে পোস্টটি ডিলিট করে দেন তিনি।

অন্যদিকে বুবলীকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা। এর কারণ অবশ্য ভিন্ন। দেশে চলমান পরিস্থিতি নিয়ে কথা বলেছেন বুবলী। অন্যদিকে অপু শাকিব খানের ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আর্জেন্টিনার জয়ে মেহজাবীনের উচ্ছ্বাস

Published

on

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজ ও ছবিতে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী। বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি মেহজাবিন চৌধুরীও।

এদিকে, কোপা আমেরিকার ফাইনালে লাউতারো মার্টিনেজের ১১২ মিনিটের গোলে ১-০ গোলের জয়ে নিজেদের ইতিহাসের ১৬তম কোপা আমেরিকার শিরোপা নিশ্চিত করল আর্জেন্টিনা। মেহজাবিন চৌধুরীকেও আর্জেন্টিনা ভক্তদের সঙ্গে জয় উদযাপন করতে দেখা গেল। এ অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে রিল শেয়ার করেছে। যেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আর্জেন্টিনা টিমের জয় উদযাপন।’

এ সময় যুক্তরাষ্ট্রের খোলা আকাশের নিচে ধূসর কালারের টি-শার্ট গায়ে মিষ্টি হাসিতে অনুরাগীদের মাঝে ধরা দেন। আর্জেন্টিনার জয়ে বেশ খুশিতে হয়েছে এ অভিনেত্রী। ভক্ত-অনুরাগীদের অনেকেই কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন। এক ভক্ত লিখেছেন, ‘জীবনে বহুকিছু আমাকে হতাশ করেছে। কিন্তু, এই টিমটা কখনো আমাকে হতাশ করেনি। অভিনন্দন অভিনন্দন অভিনন্দন।’

অনেকে মজা করে কমেন্ট করেছেন যে, ‘দল বলে কিছু নেই যে দল ফাইনালে উঠবে সেই দলকে সাপোর্ট দিতে মেহেরাজাবীন উপস্থিত।’

মেহজাবীন চৌধুরী ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বিয়ের গুঞ্জন নিয়ে যা বললেন রায়হান রাফি

Published

on

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার জনপ্রিয় ও আলোচিত নির্মাতা রায়হান রাফি। এখন পর্যন্ত তার নির্মিত সব সিনেমাই জনপ্রিয়তার শীর্ষে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বক্স অফিস হিট করা সিনেমা ‘তুফান’।

ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে গণমাধ্যমে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। প্রায় সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে তাদের সম্পর্ক নিয়ে। গুঞ্জন উঠেছে তারা নাকি বিয়েও করেছেন। যদিও এই এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি তমা-রাফি জুটি। নেটিজনের অনেকেই বলছে, চলতি বছর বিয়ে করবেন তারা। আসলে কি তাই ?

‘তুফান’ সিনেমার আলোচনা-সমালোচনা নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে কথা বলেছেন রায়হান রাফি। এ আলাপচারিতার এক পর্যায়ে উঠে আসে তমা-রাফির প্রেম-বিয়ের প্রসঙ্গ। জানতে চাওয়া হয়, আপনি নাকি অভিনেত্রী তমা মির্জাকে চলতি বছরে বিয়ে করছেন? এ প্রশ্নের উত্তরে রায়হান রাফি বলেন, এখনো এরকম কোনো পরিকল্পনা নেই। আরও কয়েকটা হিট সিনেমা পরিচালনা করি। তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে।

বেশ কয়েক বছর ধরেই পরিচালক রায়হান রাফি ও চিত্রনায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন চলছে । তবে এই ব্যাপারে কেউই সরাসরি মুখ না খুললেও কেউ বলছেন ‘উই আর জাস্ট ফ্রেন্ড’—এর চেয়ে একটু বেশি, অন্যজন বলছেন, একই বয়সের হওয়ায় বন্ধুত্ব জমে উঠেছে।

জেড/এস

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত