আর্কাইভ থেকে বাংলাদেশ

অশ্লীলতা ছড়াচ্ছে মালাইকা ও উরফি

অশ্লীলতা ছড়াচ্ছে মালাইকা ও উরফি

বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়ার সেনসেশন মালাইকা আরোরা এবং উরফি জাভেদ। তারা বেশি জনপ্রিয় তাদের অভিনব পোশাকের জন্য। যার কারণে সবসময় ট্রোলের মুখে পড়েন তারা। তবে এবার আর ট্রোল্ড না হয়ে তাদের বিরুদ্ধে উঠেছে দেশে অশ্লীলতা ছড়ানোর অভিযোগ। কিছু সমাজকর্মী ও এনজিওর তরফে যৌথভাবে তাদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। প্রমাণস্বরূপ পেশ করেছেন তাদের দুজনের কিছু ছবি।

জানা যায়, যে সংস্থার মাধ্যমে এই অভিযোগ তোলা হয়েছে তারা লিখেছে, ভারতীয় সংস্কৃতির বিরোধী মালাইকা আরোরা আর উরফি জাভেদের পোশাক। যার ফলে দেশের যুবসমাজের কাছে ভুল বার্তা পৌঁছাচ্ছে।  আমাদের দেশে নারীকে ভগবানের সম্মান দেয়া হয়। তাই এই দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!

টলিউড থেকে বলিউড সর্বত্রই অভিনেত্রীদের পোশাক নিয়ে চলে দেদার কটাক্ষ। সেই তালিকায় সবার উপরে রয়েছে এই দুই অভিনেত্রী। দিনকয়েক আগে ন্যুড রঙের স্ল্যাকস পরে জিম থেকে বের হতে দেখা গিয়েছে মালাইকাকে। সেটা নিয়েও উঠেছিল বিতর্ক। এছাড়াও আঁটোসাঁটো প্যান্ট, ছোট ঝুলের ড্রেস পরার জন্য সবসময় শীর্ষে থাকেন এই অভিনেত্রী।

অন্যদিকে উরফি জাভেদ  সে সবেরও উর্দ্ধে। সম্প্রতি নগ্ন হয়ে ক্যামেরার সমানে এসেছিলেন তিনি। হাত দিয়ে ঢেকেছিলেন স্তনবৃন্ত। আবার কখনও পরণে নীল রঙের জিন্সের প্যান্ট এবং চুল দিয়ে ঢেকেছেন তার স্তন। এছাড়াও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা একটি ভিডিওতে দেখা গিয়েছিল চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোলাপের পাপড়ি। মধ্যেখানে শুয়ে আছেন উরফি। গোপনাঙ্গের জায়গাটুকু মাত্র গোলাপের পাপড়িতে ঢাকা। বর্তমানে উরফির এইসব ভিডিও ছবিই নেটদুনিয়ায় ভাইরাল। আর দুই সুন্দরীর এই ধরনের কীর্তিকেই ভাল চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।   

 

কেএস

এ সম্পর্কিত আরও পড়ুন অশ্লীলতা | ছড়াচ্ছে | মালাইকা | ও | উরফি