Connect with us

ক্রিকেট

বাংলাদেশ ও ভারত টেস্টসহ আজকের খেলা

Avatar of author

Published

on

আজ ২৫ ডিসেম্বর, অন্যান্য দিনের মতো আজও বিশ্ব ক্রীড়াঙ্গনে বেশ কিছু ইভেন্ট রয়েছে। আজ মিরপুরে চতুর্থ দিনের খেলায় নামবে বাংলাদেশ ও ভারত।

ক্রিকেট

মিরপুর টেস্ট-৪র্থ দিন

বাংলাদেশ-ভারত

সকাল ৯-৩০টা

Advertisement

টি স্পোর্টস, গাজী টিভি

মেলবোর্ন টেস্ট-১ম দিন

অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা

আগামীকাল ভোর ৫-৩০টা

সনি স্পোর্টস টেন ২

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ক্রিকেট

টস জিতে ফিল্ডিংয়ে জিম্বাবুয়ে

Published

on

টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়েছে জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা।

 

বিস্তারিত আসছে…

 

 

Advertisement

বাংলাদেশ একাদশ: 

 

জিম্বাবুয়ে একাদশ: 

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

নতুন কোচ খুঁজবে ভারত, আবেদন করতে হবে দ্রাবিড়কেও

Published

on

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) নতুন কোচ চেয়ে বিজ্ঞপ্তি দেবে। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে কোচ নিয়োগ নিয়ে কিছুটা তাড়াহুড়োর মধ্যে পড়ে যায় ভারতীয় বোর্ড। এবার আর তেমন কিছু চায় না তারা। তাই আগে-ভাগে এ বিষয়টি জানানো হলো। বর্তমান কোচ রাহুল দ্রাবিড় চাইলে আবারও আবেদন করতে পারবে প্রধান কোচ হওয়ার ব্যাপারে।

দ্রাবিড়ের চুক্তি আছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। মেয়াদ শেষ হলে নতুন কোচের খোঁজ করবে ভারতীয় বোর্ড। দ্রাবিড় দায়িত্ব নিতে চাইলে, তাকে আবার আবেদন করতে হবে। এরপর বিসিসিআই এর নিয়োগ বোর্ডের প্রক্রিয়া মেনেই যেতে হবে।

ভারতীয় বোর্ড সেক্রেটারি জয় শাহ বলেন, “রাহুলের মেয়াদ আছে জুন পর্যন্ত। পুনরায় দায়িত্ব পেতে চাইলে তাকে আবার আবেদন করতে হবে। নতুন যিনি দায়িত্ব গ্রহণ করবেন, তার সাথে আলাপ-আলোচনা করে ব্যাটিং-বোলিং-ফিল্ডিং কোচের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

দেশি কোচ দিয়ে দায়িত্ব চালানো হবে, নাকি বিদেশি কোচের প্রতি ঝুঁকবে বিসিসিআই- তা এখনো নিশ্চিত নয়। বিশ্বকাপের মতো আসর থেকে ভারত শিরোপা অর্জনের কাছাকাছি যেয়েও ব্যর্থ হয়। যদিও সম্ভাবনাময় হিসেবে দল গঠন করে তারা। সামনে যাকে কোচ হিসেবে নিয়োগ দেওয়া হবে, তাকে ২০২৭ ওডিআই বিশ্বকাপ পর্যন্ত চাইবে ভারত।

 

Advertisement

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ না পেয়ে অবসর নিলেন মানরো

Published

on

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের অংশ না হতে পেরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন কলিন মানরো। মানরো নিজেকে স্কোয়াডে আশা করেছিলেন। যদিও ২০২০ সাল হতে কিউইদের হয়ে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি এই ক্রিকেটার। দলীয় কোচ গ্যারি স্টিড জানিয়েছিলেন, মানরোকে নিয়ে আলোচনা হয়েছিল নির্বাচক কমিটিতে। তবে কোনো জায়গা পাওয়া যায়নি তার জন্য।

নিউজিল্যান্ডের হয়ে ১২৩ ম্যাচ খেলেছেন ৩৭ বছর বয়সী মানরো। মনোযোগ রেখেছিলেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের দিকে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিলেও, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন এই ব্যাটার। অবসর-বার্তায় মানরো বলেন, “ব্ল্যাক ক্যাপসদের হয়ে খেলা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন।“

তিনি যোগ করেন, “এই জার্সি পরার চেয়ে অন্যকিছুতে আমি কখনো গর্বিত বোধ করিনি। এবং সত্য ব্যাপারটা হচ্ছে সব সংস্করণ মিলিয়ে ১২৩ টি ম্যাচে অংশ নেওয়া- এটা সত্যি আমাকে দারুণ গৌরবান্বিত করে।”

মানরো একটি টেস্ট ম্যাচে অংশ নেন। এছাড়াও ৫৭ টি ওডিআই, ৬৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন নিউজিল্যান্ডের হয়ে। নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী স্কট উইনিক মানরোকে শুভকামনা জানিয়েছেন।

 

Advertisement

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত