Connect with us

বলিউড

কত জন নারীর পর আলিয়াকে বিয়ে করেছেন রণবীর!

Avatar of author

Published

on

রণবীর

ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই বলিউডের অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছেন রণবীর কাপুর। তার মিষ্টি চেহারা ও ব্যক্তিত্বের ছটায় বহু নারীই মুগ্ধ। আলিয়া তো মজেছিলেন সেই কৈশোরেই। তখনও কি জানতেন, এত নারীর সঙ্গে লড়ে স্বপ্নের পুরুষকে বিয়ে করবেন তিনি?

বলিউডে বহু নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে রণবীরের। তার অভিনয় দক্ষতা, চেহারা, ব্যক্তিত্বের আকর্ষণ এড়াতে পারেননি বলিউডের নায়িকারা। আলিয়াই রণবীরের জীবনে প্রথম নারী নন। এর আগেও কমপক্ষে এগারো জনের সঙ্গে রণবীরের নাম জড়াতে শোনা গেছে। কারা তারা আসুন দেখে নেয়া যাক।

১.অবন্তিকা মালিক

শোনা যায়, অবন্তিকার সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, তখনও ইন্ডাস্ট্রিতে আসেননি রণবীর। তাদের কৈশোরের প্রেম অজানা কারণে পূর্ণতা পায়নি। অবন্তিকা অভিনয়ের জগতে থাকেননি। বলিউড অভিনেতা ইমরান খানের ঘরনি এখন তিনি।

২. নন্দিতা মাহথানি

Advertisement

ফ্যাশন ডিজাইনার হিসাবে ইন্ডাস্ট্রিতে পরিচিত নন্দিতা। করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের স্ত্রী ছিলেন তিনি। রণবীরের চেয়ে দশ বছরের বড়। যদিও প্রকাশ্যে একসঙ্গে দেখা যায়নি তাদের। শেষ অবধি তারা আলাদা হয়ে যান। নন্দিতা এখন অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে সম্পর্কে আছেন।

৩. সোনাম কাপুর

সোনাম এবং রণবীর পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর সহকারী হিসাবে কাজ শুরু করেছিলেন। পরে তারা রোম্যান্টিক ছবি ‘সওয়ারিয়া’-তে নায়ক-নায়িকা হিসাবে প্রথম কাজ করেন। এই ছবিতে কাজের সূত্রেই নাকি কাছাকাছি আসেন তারা। কিন্তু সম্পর্কের সুতো আলগা হয়ে যায় অচিরেই। সেই তিক্ত অভিজ্ঞতার কথা সোনাম পরে বলেন। অভিনেত্রী ২০১৮-তে বিয়ে করেছেন ব্যবসায়ী আনন্দ অহুজাকে।

৪. প্রিয়ঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে রণবীরের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে চর্চিত হত। ‘আনজানা আনজানি’-র সেটে তারা তাদের সম্পর্কের উষ্ণতার রসায়ন নিয়ে কথা বলেছিলেন। পর্দায় তাদের রসায়নের পাশাপাশি বাস্তব জীবনে তাদের সম্পর্ক নিয়ে আগ্রহ ছিল মানুষের। কিন্তু একসঙ্গে থাকতে পারেননি তারা। আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করে সুখে আছেন প্রিয়ঙ্কা। কোল আলো করেছে কন্যা মালতী।

Advertisement

৫. দীপিকা পাডুকোন

দীপিকা-রণবীরের সম্পর্কের কথা বলিপাড়ার আনাচকানাচে ঘুরত। তাদের প্রথম দেখা হয় সিদ্ধার্থ আনন্দের রোম্যান্টিক ছবি ‘বচনা অ্যায় হাসিনো’-র সেটে। তাদের সম্পর্ক নিয়ে অনুরাগীদের আগ্রহের অন্ত ছিল না। জুটিতে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতো ছবি উপহার দিয়েছেন তারা। মসৃণ ভাবেই এগোচ্ছিল তাদের সম্পর্ক। এমনকি, দীপিকা তর ঘাড়ে ‘আরকে’ লেখা ট্যাটুও করিয়েছিলেন। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি। এখন তারা পরস্পরের ভাল বন্ধু। দীপিকা ২০১৮-তে বিয়ে করেছেন রণবীর সিংহকে।

৬. ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা-রণবীর একসঙ্গে অভিনয় করেছিলেন ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতে। তাদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে কখনও স্বীকার করেননি তারা। কিন্তু একসঙ্গে তারা ছুটি কাটাতে যেতেন, প্রতি মুহূর্তে কথা বলতেন। এই সম্পর্ক বাতাসে ভেসে বেড়ানো গুজব ছিল না। তারা বিয়ে করার চিন্তাভাবনা করছেন বলেও শোনা গিয়েছিল। কানাঘুষো শোনা গিয়েছিল, তাদের সম্পর্ক ভাঙার কারণ তৃতীয় ব্যক্তির উপস্থিতি। ক্যাটরিনা ২০১৯-এ ভিকি কৌশলকে বিয়ে করেছেন।

৭. নার্গিস ফখরি

Advertisement

অভিনেত্রী নার্গিস ফখরির সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি। ‘রকস্টার’ ছবিতে তাদের জুটি তুঙ্গ জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু বাস্তবে তাদের সম্পর্ক স্থায়ী হয়নি। শোনা যায়, ক্যাটরিনা এবং রণবীরের সম্পর্ক ভাঙার পিছনে ছিলেন নার্গিস। অভিনেত্রী নিজেও যশ চোপড়ার পুত্র, আদিত্য চোপড়ার ছোট ভাই উদয় চোপড়ার সঙ্গে ডেট করতেন।

৮. অ্যাঞ্জেলা জনসন

মডেল অ্যাঞ্জেলা জনসনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল রণবীরের। অ্যাঞ্জেলা মিডিয়ার কাছে তার সঙ্গে রণবীরের সম্পর্ক অস্বীকার করেননি। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায়।

৯. আমিশা পটেল

ক্যাটরিনা কাইফের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আমিশা আসেন রণবীরের জীবনে। রণবীরের জন্মদিনের ব্যক্তিগত পরিসরের অনুষ্ঠানে পরিবারের সদস্যদের বাইরে একমাত্র আমিশার উপস্থিতি অবাক করেছিল অনেককেই। অনুরাগীরা তাদের সম্পর্কের বিষয়ে গভীর ভাবে আন্দাজ করতে পারেননি কিছু।

Advertisement

১০. শ্রুতি হাসন

একটি বিজ্ঞাপনে চমৎকার কাজ করার পর শ্রুতি-রণবীরের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছিল। জানা যায়, মৃদু সম্পর্ক তৈরি হয়েছিল তাদের মধ্যে। শ্রুতি অবশ্য সবটা অস্বীকার করেন। এই সব গুজব তাকে প্রভাবিত করে না বলেও জানিয়েছিলেন তিনি। শ্রুতি এখন দিল্লিবাসী শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে আছেন।

১১. মাহিরা খান

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। ২০১৭-তে ‘রইস’ ছবির মুক্তির সময়ই নাকি তারা ডেট করছিলেন। ২০১৮-এর ‘বাজ’ ছবিতেও তারা অভিনয় করেন। নিউ ইয়র্কের রাস্তায় তাদের একসঙ্গে ধূমপান করার কিছু ছবি ভাইরাল হয়েছিল। সে সব নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়াও হয়েছিল বিস্তর।

অবশেষে আলিয়া ভাটের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। ‘ব্রহ্মাস্ত্র’-র সেটে তাদের প্রথম দেখা। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে থাকার পর ২০২২-এর ১৪ এপ্রিল বিয়ে করেন তারা।

Advertisement

 

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

লম্বা জ্যাকেটে ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা ক্যাটরিনার

Published

on

ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। সেগুলি গুজবই ছিল। তবে এবার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল?

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। সামাজিকমাধ্যমের ভক্তদের দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এবার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ২০২১ সালে ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তারা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দুজনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

View this post on Instagram

Advertisement

A post shared by Kay Kat Stole My Heart (@ilhamkatrina1)

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

তখন আমায় ‘মাল’ বলে ডাকা হত! অতীত নিয়ে আক্ষেপ সোনাক্ষীর

Published

on

‘হীরামন্ডি’র জন্য প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। ক্যারিয়ারের শুরুর দিকে সঠিক ছবি বাছেননি বলেও সম্প্রতি জানান তিনি। সেই ধরনের ‘বড়’ মাপের ছবিতে আর ফিরতে চান না সোনাক্ষী।

সম্প্রতি ভারতের এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, তিনি সত্যিই ভাল চরিত্রে কাজ করতে চান, আর সেটাই করছেন। তিনি আবার সেই ছবিগুলিতে ফিরতে পারবেন না, যেখানে তাকে ‘মাল’ বলা হত। তিনি বলেন, ২০১৬ তে  ‘আকিরা’ ছবি থেকেই চিত্রনাট্য বেছে কাজ করছেন।

এ অভিনেত্রীর জানান,একজন শিল্পী হিসাবে কিছু দায়িত্ব থাকে। বহু মানুষ তাঁদের অনুসরণ করেন।  যখন বয়স অল্প ছিল, বেশ কিছু বড় ছবিতে তিনি কাজ পেয়েছিলেন। সে সময়ে দাঁড়িয়ে, তাঁর মনে হয়, ওই ছবিগুলির প্রস্তাব কেউই ফিরিয়ে দিতে পারত না। তাই তিনিও অমন সব ছবি করেন। তার পর বয়স বাড়লো। মানুষ সমালোচনা করতে শুরু করলো। গঠনমূলক সমালোচনা। তখন তিনি নতুন করে ভাবলেন নিজেকে নিয়ে। কোনটা করবেন, কোনটা করবেন না, নিজের মতো করে ঠিক করলেন।

প্রসঙ্গত, অভিনেতা সালমান খানের সঙ্গে ‘দাবাং’ (২০১০) ছবিতে প্রথম অভিনয় সোনাক্ষীর। এই ছবি বক্স অফিসে হিট ছিল। এর পরেও ‘রাউডি রাঠৌর’ (২০১২), ‘সান অফ সর্দার’ (২০১২), ‘দাবাং ২’ (২০১২)-র মতো ছবিতে কাজ করেন তিনি। কিন্তু ২০১৬ থেকে চিত্রনাট্য ও নিজের চরিত্রের উপর জোর দিতে থাকেন বলে জানান সোনাক্ষী। ‘ইত্তেফাক’ (২০১৭), ‘কলঙ্ক’ (২০১৯), ‘মিশন মঙ্গল’ (২০১৯) ও ‘ডাবল এক্সএল’ (২০২২) এর মতো ছবিতে অভিনয় করেন। ২০২৩ এ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় সোনাক্ষীর প্রথম ওয়েব সিরিজ ‘দহাড়’।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

দীপিকার সমাজমাধ্যম থেকেও উধাও বিয়ের সব ছবি

Published

on

দীপিকা,-রণবীর

মঙ্গলবার হঠাৎই সমাজমাধ্যম থেকে দীপিকা পাড়ুকানের সঙ্গে বিয়ের ছবি মুছে দেন রণবীর সিং। তবে শুধু রণবীর নয়। দীপিকাও এক সময়ে তার ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছিলেন বিয়ের সমস্ত ছবি।

কিছু দিন আগেই রণবীর ও দীপিকা সমাজমাধ্যমে জানান, তাদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। কিন্তু তার কিছুদিনের মধ্যেই রণবীর বিয়ের ছবিগুলি মুছে দেয়ায় নানা রকম জল্পনা তৈরি হয়ে। দীপিকা-রণবীর জুটির ভক্তরাও কিছুটা স্তম্ভিত হয়েছেন। ৩ বছর আগে দীপিকাও নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছিলেন রণবীরের সঙ্গে বিয়ের সমস্ত ছবি।

২০২১-এর ১ জানুয়ারি দীপিকা বিয়ের সমস্ত ছবি সরিয়ে ফেলেন। বছরের শুরুতেই একটি অডিও ডায়রি শেয়ার করেছিলেন।

দীপিকা,-রণবীর

তিনি বলেছিলেন, ‘‘আমার ভাবনা ও অনুভূতি নিয়ে তৈরি এই রেকর্ড। আমি নিশ্চিত, সকলেই সহমত হবেন যে ২০২০ সকলের জন্যই ছিল অনিশ্চয়তায় ভরা। কিন্তু আমি কৃতজ্ঞ যে আমি এখনও রয়েছি। ২০২১-এ আমি নিজের ও সকলের সুস্বাস্থ্যের জন্যই প্রার্থনা করতে পারি।’’ সেই সময়েও দীপিকা ও রণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল।

এর ১১ মাস পরে আবার সেই সরিয়ে দেয়া বিয়ের ছবিগুলি নিজের অ্যাকাউন্টে ফিরিয়ে আনেন দীপিকা। যদিও রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, অভিনেতা আসলে ২০২২-২৩ এর আগের সমস্ত ছবি মুছে দিয়েছেন। ফলে বিয়ের ছবিও তাকে মুছতে হয়। তবে স্পষ্ট নয়, স্থায়ী ভাবে সেই ছবিগুলি তিনি সরিয়ে দিয়েছেন কি না।

Advertisement

আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। এই মুহূর্তে দীপিতা ‘সিংহম ৩’ ছবির শুটিং করছেন। দিন কয়েক আগে শুটিং থেকে কিছু ছবি প্রকাশ্যে এসেছিল। তবে এ বার মেট গালা থেকে দূরে থেকেছেন অভিনেত্রী।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত