Connect with us

চাকরির খবর

৪৬৮ জনকে সোনালী ও জনতা ব্যাংক দিচ্ছে চাকরির নিয়োগ

Avatar of author

Published

on

নিয়োগ

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালী ও জনতা ব্যাংক। অফিসার (আইটি) পদে জনবল নেবে এই দুইটি ব্যাংক ব্যাংক দুটি। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিসার (আইটি)

পদের সংখ্যা: ৪৬৮ জন (সোনালী ব্যাংকে ৩০৭ জান এবং জনতা ব্যাংকে ১৬১ জন)

আবেদনের যোগ্যতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/ সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাগুলোয় কমপক্ষে একটিতে প্রথম শ্রেণি/ সমমানের সিজিপিএ থাকতে হবে।

বেতন: ১০ম গ্রেডে (১৬,০০০-৩৮,৬৪০ টাকা)

Advertisement

বয়সসীমা: সর্বোচ্চ বয়স ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুসারে, ২০২০ সালের ২৫ মার্চ তারিখে যারা সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন, তারাও আবেদন করতে পারবেন পদটিতে।

আবেদন ফি: ২০০ টাকা। ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে জমা দেয়া যাবে আবেদন ফি।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের ক্ষেত্রে জব আইডি নম্বর ১০১৮৪। এছাড়া বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ২০ ফেব্রুয়ারি, ২০২৩ ইং পর্যন্ত আবেদনপত্র দাখি ও ফি প্রদান করতে পারবেন। ভেরিভাই পেমেন্ট ও ট্র্যাকিং পেজ সংগ্রহের জন্য শেষ তারিখ আগামী ২৩ ফেব্রুয়ারি।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

চাকরির খবর

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে বিশাল নিয়োগ

Avatar of author

Published

on

স্বাস্থ্য

সম্প্রতি জনবল নিয়োগে পুনর্বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের আওতাধীন বাংলাদেশ অত্যাবশ্যক ও প্রজনন স্বাস্থ্য উন্নয়ন এবং প্রযুক্তি গবেষণা ইনস্টিটিউট (বারপার্ট)। এই প্রতিষ্ঠানে ১১ ক্যাটাগরির পদে চতুর্থ থেকে নবম গ্রেডে ১১ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: পরিচালক

পদসংখ্যা:

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রিসহ পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওলজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পিএইচডি ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেয়া হবে। প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য–সম্পর্কিত গবেষণা পরিচালনা, গবেষণা প্রকল্প প্রস্তাবনা প্রণয়ন, উপাত্ত বিশ্লেষণ, রিপোর্ট রাইটিংসহ মাতৃ ও প্রজনন স্বাস্থ্য সম্পর্কিত গবেষণায় ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত মানসম্পন্ন জার্নালে এককভাবে তিনটি অথবা যৌথভাবে পাঁচটি প্রকাশনা থাকতে হবে। কম্পিউটার জ্ঞান আবশ্যক। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, প্রোগ্রামিংয়ে দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫৮ বছর

Advertisement

বেতন স্কেল: ৫০,০০০–৭১,২০০ টাকা (গ্রেড–৪)

পদের নাম: উপপরিচালক (গবেষণা, প্রশিক্ষণ ও এক্সটার্নাল অ্যাফেয়ার্স)

পদসংখ্যা:

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রিসহ এমপিএইচ ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওলজি/হেলথ ইকোনমিকস/সমাজকর্ম/সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেয়া হবে। পিএইচডি ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য–সম্পর্কিত গবেষণা পরিচালনা, গবেষণা প্রকল্প প্রস্তাবনা প্রণয়ন, উপাত্ত বিশ্লেষণ, রিপোর্ট রাইটিংসহ সংশ্লিষ্ট বিষয়ে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্বীকৃত জার্নালে এককভাবে দুটি অথবা যৌথভাবে তিনটি প্রকাশনা থাকতে হবে। কম্পিউটার জ্ঞান আবশ্যক। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, প্রোগ্রামিংয়ে দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

Advertisement

বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা (গ্রেড-৫)

পদের নাম: সহকারী পরিচালক (বায়োমেডিকেল রিসার্চ)

পদসংখ্যা:

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রিসহ এমপিএইচ ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওলজি/হেলথ ইকোনমিকস/সমাজকর্ম/সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেয়া হবে। পিএইচডি ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হতবে। প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য–সম্পর্কিত গবেষণা ও প্রশিক্ষণ পরিচালনা, সমন্বয়, প্রকল্প প্রস্তুত, উপাত্ত বিশ্লেষণ, রিপোর্ট রাইটিংসহ সংশ্লিষ্ট বিষয়ে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার জ্ঞান আবশ্যক। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, প্রোগ্রামিংয়ে দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

Advertisement

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

পদের নাম: সহকারী পরিচালক (রিসার্চ অ্যান্ড ট্রেনিং)

পদসংখ্যা:

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি/পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওলজি/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/পরিসংখ্যান/অর্থনীতি/স্বাস্থ্য অর্থনীতি/উন্নয়ন অর্থনীতি বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। সিজিপিএ ন্যূনতম ৩.০০ থাকতে হবে। এমফিল/পিএইচডি ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। প্রাতিষ্ঠানিক স্বাস্থ্য–সম্পর্কিত গবেষণা ও প্রশিক্ষণ, গবেষণা ও প্রশিক্ষণ সমন্বয়, প্রশিক্ষণ ব্যবস্থাপনা, প্রকল্প প্রস্তুত, ডাটা বিশ্লেষণ রিপোর্ট রাইটিংসহ সংশ্লিষ্ট বিষয়ে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার জ্ঞান আবশ্যক। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, প্রোগ্রামিংয়ে দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

Advertisement

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

পদের নাম: সহকারী পরিচালক (ডাটা ম্যানেজমেন্ট)

পদসংখ্যা:

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি/পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওলজি/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/কম্পিউটার সায়েন্স/পরিসংখ্যান/অর্থনীতি বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। সিজিপিএ ন্যূনতম ৩.০০ থাকতে হবে। এমফিল/পিএইচডি ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। গবেষণা তথ্য ও উপাত্ত (ডাটা ম্যানেজমেন্ট) বিশ্লেষণ, গবেষণা প্রতিবেদন, রিপোর্ট রাইটিংসহ সংশ্লিষ্ট বিষয়ে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার জ্ঞান আবশ্যক। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, প্রোগ্রামিংয়ে দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

Advertisement

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

পুরো পরতিবেদনটি পড়ুন

চাকরির খবর

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Avatar of author

Published

on

রেলপথ

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির শূন্য পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ৩০ এপ্রিল থেকে আবেদন নেয়া শুরু হবে। আবেদন করা যাবে আগামী ২০ মে পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: রেলপথ মন্ত্রণালয়

পদের সংখ্যা: ০১টি

লোকবল নিয়োগ: ০৯ জন

পদের নাম: অফিস সহায়ক

Advertisement

পদসংখ্যা: ০৯টি

বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

অন্যান্য সুবিধা: এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

চাকরির ধরন: সরকারি

প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

Advertisement

কর্মস্থল: মন্ত্রণালয়ে

বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ টেলিটক সার্ভিস চার্জসহ ১১২ টাকা জমা দিতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ সময়: ২০ মে ২০২৪

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

চাকরির খবর

৪৬তম বিসিএস প্রিলিমানারি পরীক্ষা শুরু

Avatar of author

Published

on

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)

৪৬তম বিসিএস-২০২৩ প্রিলিমিনারি পরীক্ষা (এমসিকিউ টাইপ) আজ শুক্রবার (২৬ এপ্রিল) দেশের আটটি বিভাগে একযোগে অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত দুই ঘণ্টার এই পরীক্ষা ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগের বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

গেলো মঙ্গলবার (২৩ এপ্রিল) সরকারি কর্ম কমিশন (পিএসসি) এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে।

পিএসসি জানায়, ৪৬তম বিসিএসে ৩ লাখ ৩৮ হাজার আবেদন জমা পড়েছে। এই বিসিএসে ৩ হাজার ১৪০টি পদের মধ্যে সবচেয়ে বেশি নেওয়া হবে স্বাস্থ্য ক্যাডারে। এ ছাড়া সহকারী সার্জন ১ হাজার ৬৮২ জন, সহকারী ডেন্টাল সার্জন ১৬ জন নেওয়া হবে। এরপর সবচেয়ে বেশি নেওয়া হবে শিক্ষা ক্যাডারে। বিভিন্ন বিষয়ে এই ক্যাডার থেকে বিসিএস শিক্ষায় ৫২০ জন নেওয়া হবে।

এর আগে এই বিসিএসের পরীক্ষার্থীদের কঠোর বার্তা দিয়েছে পিএসসি, এবার ঘাড় ঘোরালেই ‘সাইলেন্ট এক্সপেল্ড’ (নীরব বহিষ্কার) করা হবে প্রার্থীদের।

এ বিষয়ে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আনন্দ কুমার বিশ্বাস  বলেন, পরীক্ষার্থীরা যাতে পরীক্ষার হলে দেখাদেখি না করেন ও কোনো ধরনের নিয়মের ব্যত্যয় না ঘটান, সে জন্য এ নিয়ম করেছে তাঁরা।

Advertisement

তিনি বলেন, সাইলেন্ট এক্সপেল্ড মানে পরীক্ষার্থী নিজেও জানবেন না তিনি বহিষ্কৃত হয়েছেন। আমরা সাইলেন্ট এক্সপেল্ড করি, কেননা, প্রকাশ্য এক্সপেল্ড করলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে। তাঁরা পরীক্ষার বিষয়ে নির্দেশনা প্রকাশ করেছেন। সেটি মানার জন্য সব প্রার্থীকে আহ্বান জানাচ্ছেন।৪৬

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়5 mins ago

‘বাস মালিকদের সুবিধা দিতেই রেলের ভাড়া বাড়ানো হচ্ছে’

রেলের কতিপয় কর্মকর্তা-কর্মচারীর দুর্নীতি বন্ধ না করে, ভাড়া বাড়িয়ে রেলের লোকসান কমানো সম্ভব নয়। এমন সিদ্ধান্ত আকাশ কুসুম কল্পনা। এর...

মামলা মামলা
আইন-বিচার29 mins ago

ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগ এনে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ ছয়জনের বিরুদ্ধে রংপুর শ্রম আদালতে দায়ের করা মামলার কার্যক্রম স্থগিত...

এমভি আবদুল্লাহ জাহাজ এমভি আবদুল্লাহ জাহাজ
জাতীয়52 mins ago

২৩ নাবিকসহ দেশের পথে এমভি আবদুল্লাহ

৫৬ হাজার টন চুনাপাথর নিয়ে সংযুক্ত আরব আমিরাতের মিনা সাকার বন্দর থেকে দেশের পথে রওনা হয়েছে এমভি আবদুল্লাহ। সোমালি জলদস্যুদের...

নিষেধাজ্ঞা নিষেধাজ্ঞা
জাতীয়2 hours ago

মধ্যরাতে শেষ হচ্ছে মাছ ধরার নিষেধাজ্ঞা

দেশের পাঁচটি অভয়াশ্রমে ইলিশসহ সব ধরনের মাছ ধরায় নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আজ মধ্যরাতে। দুই মাসের নিষেধাজ্ঞা শেষে জাল-নৌকা নিয়ে মাছ...

কর্মসূচি কর্মসূচি
জাতীয়3 hours ago

মে দিবসের কর্মসূচি জানালেন প্রতিমন্ত্রী নজরুল

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এবারের মহান মে দিবস পালন করা হবে। বললেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী। মঙ্গলবার...

জাতীয়3 hours ago

আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ২মে পর্যন্ত থাকছে ছুটি

তীব্র দাবদাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে স্কুল-মাদরাসার ক্লাস আগামী বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখা নিয়ে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবে...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ3 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

পরিদর্শক পরিদর্শক
জাতীয়3 hours ago

পদোন্নতি পেলেন ৪৫ পুলিশ পরিদর্শক

পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৪৫ কর্মকর্তাকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি দিয়েছে সরকার। রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত...

জাতীয়4 hours ago

হজ ভিসা আবেদনের সময় বাড়লো

হজের ভিসার আবেদনের শেষ সময় বাড়িয়েছে সৌদি সরকার। ধর্ম মন্ত্রণালয়ের আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী ২৯ এপ্রিল থাকলেও শেষ সময় থাকলেও সেটি...

জি কে শামীম জি কে শামীম
আইন-বিচার4 hours ago

জি কে শামীমের আইনজীবীকে আদালতে প্রবেশে নিষেধাজ্ঞা

অস্ত্র মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের জামিন ঘিরে ফের প্রতারণা করা হয়েছে।...

Advertisement
ধর্ষণ
আন্তর্জাতিক3 mins ago

ধর্ষণের পর কিশোরীর মুখে নিজের নাম লিখে দিল যুবক

জাতীয়5 mins ago

‘বাস মালিকদের সুবিধা দিতেই রেলের ভাড়া বাড়ানো হচ্ছে’

ক্রিকেট26 mins ago

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

মামলা
আইন-বিচার29 mins ago

ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত

শিক্ষামন্ত্রী-মহিবুল-হাসান-চৌধুরী-নওফেল
শিক্ষা32 mins ago

শুক্রবারেও ক্লাস-পরীক্ষা চালু রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী

বিএনপি43 mins ago

অগণতান্ত্রিক শ্রম আইনে প্রাধান্য পাচ্ছে মালিকের স্বার্থ: রিজভী

এমভি আবদুল্লাহ জাহাজ
জাতীয়52 mins ago

২৩ নাবিকসহ দেশের পথে এমভি আবদুল্লাহ

ঢাকা1 hour ago

‘উপজেলা নির্বাচনে পুলিশই যথেষ্ট, সেনাবাহিনী নামানো সম্ভব নয়’

নিষেধাজ্ঞা
জাতীয়2 hours ago

মধ্যরাতে শেষ হচ্ছে মাছ ধরার নিষেধাজ্ঞা

কর্মসূচি
জাতীয়3 hours ago

মে দিবসের কর্মসূচি জানালেন প্রতিমন্ত্রী নজরুল

বাংলাদেশ6 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

দুর্ঘটনা4 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

বাংলাদেশ4 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

ঢাকা7 days ago

ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা

ব্রাজিল,-মৃত-চাচাকে-নিয়ে-ব্যাংকে-ভাতিজি
টুকিটাকি6 days ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া3 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

বাংলাদেশ6 days ago

র‍্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত

বিএনপি
বাংলাদেশ4 days ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

খুলনা2 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক4 days ago

বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যা জানালো ভারত

উত্তর আমেরিকা5 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার1 week ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত