আর্কাইভ থেকে বাংলাদেশ

বরিশাল ইউএনও’র বাসায় হামলার আসামী রাজধানীতে গ্রেফতার

বরিশাল ইউএনও’র বাসায় হামলার আসামী রাজধানীতে গ্রেফতার

বরিশালে ইউএনও’র বাসার সামনে হামলা ও সহিংসতার ঘটনায় দায়ের করা দুই মামলার দুই নম্বর এজহারনামীয় আসামী শেখ সাইদ আহমেদ মান্নাকে রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার করেছে র্যা পিড অ্যকশন ব্যাটালিয়ন, র্যা ব।

এসব মামলায় এর আগে ওয়ার্ড কাউন্সিলরসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। সবমিলিয়ে ১৮ জনকে গ্রেফতার করা হলো।

এদিকে হামলার পর থেকে বরিশাল শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। নগরীতে গেলো তিনদিন ধরে ময়লা আবর্জনা অপসারণ বন্ধ রেখেছে, সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীরা। সড়ক-মহাসড়কে ময়লার স্তূপ করে রাখায় যান চলাচল ব্যাহত হচ্ছে। বিপাকে পড়েছে নগরবাসী।

অন্যদিকে নগরীর টিকাদান কেন্দ্র থেকে সিটি করপোরেশনের স্বেচ্ছাসেবকদের সরিয়ে নেয়া হয়েছে।এতে ভোগান্তিতে পড়েছে টিকা গ্রহীতারা।

এদিকে মামলা তুলে নেয়ার দাবিতে আজ (২১ আগস্ট) সকাল ১১টায় নগরীর অশ্বিনীকুমার হলের সামনে মানববন্ধন করেছে,সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা।

বিকেল ৩টায় বরিশাল ক্লাবে বরিশাল বিভাগের সব পৌর মেয়রগণ সংবাদ সম্মেলন করেছেন। একই জায়গায় বিকেল ৪টায় সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন বরিশাল বিভাগের চেয়ারম্যানগণ।

বুধবার (১৮ আগস্ট) রাতে ইএ্নও’র বাসার সামনে জাতীয় শোক দিবসের পোস্টার নিয়ে বিরোধে বাক বিতন্ডার সৃস্টি হয়। পরে স্থানীয় ছাত্রলীগ এবং যুবলীগ নেতা-কর্মীদের সঙ্গে ইউএন’রও নিরাপত্তার দায়িত্বে থাকা আনসারদের সংঘর্ষ হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছোঁড়ে আনসার সদস্যরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

এ সম্পর্কিত আরও পড়ুন বরিশাল | ইউএনওর | বাসায় | হামলার | আসামী | রাজধানীতে | গ্রেফতার