আর্কাইভ থেকে অপরাধ

তালাক দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী

তালাক দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী

গেল ২০ জুলাই ফেনী শহরের দুবাই প্রবাসী সোহেলের পরকীয়ার প্রতিবাদ করায় তার মুখে তালাকের কথা শুনেই স্ত্রী শিউলী আক্তার রাগে তাকে বঁটি দিয়ে কুপিয়ে একাই হত্যা করে। শিউলীকে গ্রেপ্তারের পর র‌্যাব-৭-এর ফেনী কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ্ আল জাবের ইমরান প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন।

রোববার (২২ আগস্ট) সকালে ফেনী র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ের সময় জানানো হয়, ফেনী শহরের দুবাই প্রবাসী সোহেলকে হত্যার পরপরই আসামি শিউলী ট্রেনযোগে চট্টগ্রাম গিয়ে অবস্থান করে। সকালে ফটিকছড়িতে পৌঁছায়। সারা দিন সেখান থেকে রাত ৮টার দিকে কুমিল্লার উদ্দেশে রওনা হয়ে ভোর সাড়ে ৩টায় কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় চাচার বাসায় আত্মগোপন করে ছিল শিউলী। গোপন খবরে র‌্যাব তাকে রোববার সন্ধ্যায় সেখান থেকে গ্রেপ্তার  করে। এ সময় শিউলির দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) মায়ের সঙ্গে নিয়ে আসা হয়।

পরে শিউলীর দেখানো মতে তাদের শহরের সুফি ছদর উদ্দিন সড়কের বাসার পাশে ডোবা থেকে হত্যাকাণ্ডের সময় ব্যবহার করা বঁটি উদ্ধার করা হয়। শিউলীর ব্যবহার করা দুটি মোবাইল ফোন পর্যালোচনা করে তার পরকীয়ার কোনো প্রমাণ পায়নি র‌্যাব।

স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ্ আল জাবের ইমরান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে স্বামী সোহেলের পরকীয়া নিয়ে শিউলীর তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে সোহেল শিউলীকে মৌখিকভাবে তালাক দেয়। এতে শিউলী চরমভাবে ক্ষিপ্ত হয়। সোহেল যখন বিছানায় বসে মোবাইল ফোনে ব্যস্ত এ অবস্থায় শিউলী রান্নাঘর থেকে বঁটি এনে সোহেলের ঘাড়ে কোপ মারে। পরে মৃত্যু নিশ্চিত করতে আর কয়েকটি কোপ মারে। এ সময় তাদের সন্তানরা ঘুমে ছিল। পরে বঁটি জানালা দিয়ে পাশের ডোবায় ফেলে দেয়। একপর্যায়ে শিউলী তার দুই সন্তানকে নিয়ে বাড়ির কেয়ারটেকারকে তার বাবা মারা যাওয়ার কথা বলেই রাতে পালিয়ে যায়।

এদিকে শুক্রবার ফেনী শহরের সুফি ছদর উদ্দিন সড়কের সোহেল হত্যাকাণ্ডের ঘটনায় তার মা নিরলা বেগম বাদী হয়ে সোহেলের স্ত্রী শিউলী বেগমকে একমাত্র আসামি করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার রাতে ফেনী শহরের সুফি ছদর উদ্দিন সড়কে দুবাই প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার পর স্ত্রী সন্তানদের নিয়ে গভীর রাতে পালিয়ে যায়। শুক্রবার সকালে ঘটনাটি জানাজানি হলে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে নিহতের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে। এদিকে প্রেস ব্রিফিং শেষে আলামত ও দুই সন্তানসহ শিউলীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন তালাক | দেওয়ায় | স্বামীকে | কুপিয়ে | হত্যা | করেছে | স্ত্রী