আর্কাইভ থেকে দেশজুড়ে

নীলফামারীতে শ্যালিকাকে অপহরণের ৬ ঘন্টা পর দুলাভাই গ্রেপ্তার

নীলফামারীতে শ্যালিকাকে অপহরণের ৬ ঘন্টা পর দুলাভাই গ্রেপ্তার

নীলফামারীতে শ্যালিকাকে অপহরনের ৬ ঘন্টা পর দুলাভাই আইনুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার (২২ আগস্ট) ভোরে সৈয়দপুর উপজেলার গোলাহাট এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের মেয়েকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আইনুল নীলফামারী সদরের কুন্দপুকুর ইউনিয়নের বানিয়াপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে।

মামলা দায়েরের ৬ ঘন্টার মধ্যে অপহৃতা শ্যালিকাসহ অপহরণকারী দুলাভাইকে গ্রেপ্তার করেছে নীলফামারী থানা পুলিশ।

পুলিশ জানায়, সদরের ইটাখোলা ইউনিয়নের সরকারের মোড় এলাকার আব্দুর রাজ্জাকের বড় মেয়ে রেহানা খাতুনের সাথে সাত বছর আগে কুন্দপুকুর ইউনিয়নের বানিয়াপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে আইনুলের সাথে বিয়ে হয়। তাদের সংসারে দুটি সন্তান আছে। এরপর আইনুলের নজর পড়ে স্ত্রীর রেহানার ১৫ বছর বয়সী ছোট বোনের উপর। 

গত ১ আগষ্ট বিকেলে নাহিন এগ্রোর সামনের পাকা সড়ক থেকে অটোরিকসা যোগে শ্যালিকাকে অপহরণ করেন। খোঁজাখুঁজি করে সন্ধান না পাওয়ায় শনিবার (২১ আগষ্ট) রাতে থানায় মামলা করে মেয়েটির বাবা আব্দুর রাজ্জাক। ওই মামলার প্রেক্ষিতে আজ ভোরে সৈয়দপুর শহরের গোলাহাট এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করা হয় আর আইনুল গ্রেপ্তান করে পুলিশ।

নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন-নবী জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধারে মামলার তদন্তকারী কর্মকর্তা সুবাস চন্দ্র রায় অভিযান চালায়। মেয়েটির ডাক্তারী পরীক্ষা শেষে দু’জনকে আদালতে তোলা হবে ও আদালতের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ বিষয়টি নিশ্চিত করেছেন।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন নীলফামারীতে | শ্যালিকাকে | অপহরণের | ৬ | ঘন্টা | দুলাভাই | গ্রেপ্তার