আর্কাইভ থেকে অপরাধ

শিশুর মৃত্যু; মামা-মামি আটক

শিশুর মৃত্যু; মামা-মামি আটক

নড়াইলে মামার বাড়ী বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়ে সুর্বণা (৭) নামে এক শিশুর মৃত্যু ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করা হয়েছে। 

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ, বাড়ি বরিশালে বলে জানাগেছে।

হাসপাতাল ও পুলশি জানিয়েছে, বরিশালের সিরাজুল ইসলাম ও  ঝর্ণা বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুরর্ণ সম্প্রতি ঢাকা থেকে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়িতে ভাড়াটিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে বেড়াতে আসে।

শুক্রবার সকাল ৬টার দিকে সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানান সুবর্ণা জ্বরের কারণে অসুস্থ্য হয়ে পড়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা শিশুটির শরীরের আলামত দেখে তাদের সন্দেহ হয় এবং হাসপাতালে আনার আগেই তার মৃত্যু  হওয়ায়, হাসপাতাল থেকে তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেন হাসপাতালে আসেন। বিষয়টি তারা খোঁজ খবর নেন। নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে পুলিশ জিজ্ঞাবাদের জন্য থানায় নিয়ে যায়।

জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ হাফিজুর রহমান মুক্ত বলেন, হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। নিহতের শরীররে ধর্ষণের আলামত রয়েছে বলেও জানান তিনি।

এমএম/

এ সম্পর্কিত আরও পড়ুন শিশুর | মৃত্যু | মামামামি | আটক