আর্কাইভ থেকে বিনোদন

‘বুড়ি’ হয়ে গিয়েছেন আলিয়া!

‘বুড়ি’ হয়ে গিয়েছেন আলিয়া!
খুব বেশি পার্টিতে যান না অভিনেত্রী আলিয়া ভাট। তবে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নির্মাতা সঞ্জয় লীলা বানসালীর জন্মদিনের পার্টিতে যাবেন না, তা কি হয়! সাদা সার্টিনের পোশাকে রাজেন্দ্রাণীর মতো গাড়ি থেকে নামলেন রণবীর-ঘরনি। কিন্তু তাকে দেখে আগের মতো উচ্ছ্বসিত হলেন কি অনুরাগীরা? সমাজমাধ্যমে ছেয়ে গিয়েছে আশঙ্কা, উদ্বেগক্লিষ্ট মন্তব্য—আলিয়া কি অসুস্থ? সকলেই বলছেন, আলিয়াকে ভীষণ অন্য রকম দেখাচ্ছে। আগের চেয়ে ক্ষীণ, ক্লান্ত। চোখের কোল বসে গিয়েছে। এ সব কি মাতৃত্বের ধকল? চলছে আলোচনা।
আলিয়া
আলিয়া
অনেকেই বললেন, “বয়স্ক দেখাচ্ছে ওকে।” আবার কেউ বললেন, “রাহার জন্ম দিয়ে অন্য রকম দেখতে হয়ে গেল আলিয়াকে?” আবার কারও মতে আলিয়াকে মালাইকা অরোরার মতো লাগছে। এত রোগা হওয়ার কী প্রয়োজন ছিল, আগের চেহারাতেই বেশি সুন্দর দেখাত, আক্ষেপ আর এক দলের। এমন নানা মুনির নানা মতের মধ্যে যেন হারিয়ে যেতে বসেছে আলিয়ার আসল রূপ। জল্পনা চলছে আরও এক বিষয় নিয়ে। মুখে প্লাস্টিক সার্জারি করিয়ে ফেললেন নাকি আলিয়া? একজন মন্তব্য করলেন, “আলিয়ার ঠোঁট যেন অন্য রকম! না কি ভুল দেখছি?” গেলো বছর নভেম্বর মাসে রণবীর কপূর আর আলিয়ার কোলে এসেছে কন্যা রাহা। তাকে নিয়েই ব্যস্ততায় কেটেছে দম্পতির। তারপর আবার একটু একটু করে কাজে ফিরছেন।
আলিয়া
আলিয়া
সন্তান জন্মের পর আলিয়া প্রথম বার যখন প্রকাশ্যে এসেছিলেন, তার চেহারায় সদ্যমাতৃত্বের ছাপ ছিল। বাড়তি মেদ ছিল। যা ঝরাতে দু’মাসও নিলেন না অভিনেত্রী। এখন তাকে অস্থিচর্মসার লাগছে বলেই মনে করছেন অনুরাগীরা। প্রতি দিন যেন একটু একটু করে রোগা হচ্ছেন! ক’দিন আগেই দাদাসাহেব ফালকে পুরস্কার নিতে গিয়েছিলেন অভিনেত্রী। তখনও ‘কাগজের মতো’ দেখাচ্ছিল না বলেই মনে করছেন একাংশ। তা হলে বিশেষ কোনও মেকআপ নয়তো? যাতে ইচ্ছা করেই অন্য রকম সাজতে চাইছেন আলিয়া? সেই জল্পনাই এখন তুঙ্গে।  

এ সম্পর্কিত আরও পড়ুন বুড়ি | হয়ে | গিয়েছেন | আলিয়া