আর্কাইভ থেকে ঢালিউড

সমুদ্রের উষ্ণতার ছবি দিয়ে ভাইরাল শুভশ্রী

সমুদ্রের উষ্ণতার ছবি দিয়ে ভাইরাল শুভশ্রী

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি অবসর পেলেই ঘুরতে যান স্বামী-সন্তানকে নিয়ে । সংসার ও সন্তানকে সামলে রেখে আবার টালিউডের কাজেও সময় দেন তিনি। কিন্তু তার ঘুরতে বেশি ভাল লাগে । সময় পেলেই ঘুরতে যান পরিবারে সবাইকে নিয়ে।

শুভশ্রী কিছু দিন আগেই মালদ্বীপে গিয়েছিলেন।  ইনস্টাগ্রামে একের পর এক খোলামেলা ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন। 

শনিবার (৩০ অক্টোবর) সকালে ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ঝলমলে সাহসী ছবি শেয়ার করেছেন শুভশ্রী।  ছবিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  মাত্র ২ ঘণ্টায় ছবিটিতে ৩০ হাজারের মতো লাইক পড়েছে। 

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, অনেকেই শুভশ্রীর মোটা ধাঁচের চেহারার জন্য কটাক্ষ করে মন্তব্য করেছেন নেট দুনিয়ায়।

যেখানে তাকে হলুদ রঙের স্নান পোশাকে দেখা গেছে। খোলা চুল আর টিয়া সবুজ পোশাকে তিনি পোজ দিয়েছেন তিনি। সেই সঙ্গে হাতে লোহা বাঁধানো, সোনার চুড়িরও দেখা মিলেছে।  ছবিতে তার উন্মুক্ত উরু ও বক্ষ নজর কেড়েছে নেটিজেনদের। সেই সঙ্গে সমুদ্র ও আকাশের সৌন্দর্যে ছবিটি ভিন্ন মাত্রা পেয়েছে।

এই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘সমুদ্রের গর্জন মনের জন্য সংগীতের মতো’।

অনেকেই তার এই ছবি নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ তার এই সাহসী রূপের প্রশংসা করেছেন। আবার কেউ বিভিন্ন ধরণের মন্তব্য ও ইমোজির মাধ্যমে তারা মুগ্ধতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির পশ্চিমবঙ্গের বর্ধমানে  জন্ম ও বেড়ে ওঠা। ২০০৬ সালে ‘আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন তিনি। এরপর ওড়িয়া সিনেমা দিয়ে নাম লেখান রূপালি ভুবনে। ২০০৯ সালে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ’ সিনেমায় অভিনয় করে টালিউডে জনপ্রিয়তা পান শুভশ্রী। এরপর তাকে বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে। বর্তমানে শুভশ্রীর হাতে রয়েছে ‘ধর্মযুদ্ধ’, ‘ধূমকেতু’, ‘হাবজি গাবজি’ ইত্যাদি সিনেমার কাজ।

এ সম্পর্কিত আরও পড়ুন সমুদ্রের | উষ্ণতার | ছবি | দিয়ে | ভাইরাল | শুভশ্রী