আর্কাইভ থেকে বাংলাদেশ

বাহরাইনে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত (ভিডিও)

বাহরাইনে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত (ভিডিও)

"শতবর্ষে জাতির পিতা, সুবর্ণে স্বাধীনতা, অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা” স্লোগানে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন করেছেন বাহরাইন বাংলাদেশ দূতাবাস। 
শনিবার (১৮ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ১০টায় বাহরাইনের রাজধানী মানামায় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে দূতাবাসের শ্রম কাউন্সিলর শেখ তৌহিদুল ইসলামের পরিচালনায়, মো. নাজমুল হাসানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এসময় রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম ও দূতালয় প্রধান মোহাম্মদ রবিউল ইসলাম,এবং দূতাবাসের প্রথম সচিব মো. হারুনুর রশিদ দূতাবাসের কর্মকর্তা কর্মচারীরা ও কমিউনিটির সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা, চিকিৎসক, প্রকৌশলী ও বিভিন্ন কোম্পানিতে কর্মরত সাধারণ শ্রমিকরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও প্রবাসীকল্যাণ মন্ত্রীর দেয়া বানী পড়ে শোনান দূতালয় প্রধান মো. রবিউল ইসলাম ও শ্রম কাউন্সিলর শেখ তৌহিদুল ইসলাম এবং দূতাবাসের প্রথম সচিব মো. হারুনুর রশিদ,

উপস্থিত সবার উদ্যেশ্য স্বাস্থ্য বিষয়ক বক্তব্য দেন
ডাক্তার অর্জুন, বিল্ডিং কন্সট্রাকশন সেক্টরে কর্মরত শ্রমিকদের সেইফটি ও সচেতনতা বিষয় বক্তব্য দেন ইঞ্জিনিয়ার ড. শাহ আলম।

অভিবাসী দিবস উপলক্ষে দূতাবাসের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী বাংলাদেশ স্কুলের ছাত্র ছাত্রীদের পুরস্কার বিতরণ করেন রাষ্ট্রদূত।

এ সম্পর্কিত আরও পড়ুন বাহরাইনে | আন্তর্জাতিক | অভিবাসী | দিবস | পালিত | ভিডিও