আর্কাইভ থেকে বাংলাদেশ

এখন যে দেশগুলোতে বেশি করোনা আক্রান্ত হচ্ছে

এখন যে দেশগুলোতে বেশি করোনা আক্রান্ত হচ্ছে

গেলো ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। এরপর রয়েছে ফ্রান্স, ভারত, ইতালি, স্পেন, আর্জেন্টিনা ও যুক্তরাজ্য। বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারতে সংক্রমণ প্রতিদিনই বাড়ছে। এক লাখ ছাড়িয়ে এখন দেশটিতে দৈনিক আক্রান্ত হচ্ছে দুই লাখেরও বেশি।

বিশ্বজুড়ে আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি,২০২২) পর্যন্ত পরিসংখ্যানে দেখা যায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩৩ কোটি ৯৩ লাখ ৪২ হাজার ২৮৮ জন। মারা গেছেন ৫৫ লাখ ৮৩ হাজার ৭০৭ জন। করোনা থেকে সুস্থ হয়েছেন ২৭ কোটি ২৮ লাখ ৮৩ হাজার ৬০৩ জন।

গেলো ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৩৪ লাখ ৬৩ হাজার ৭৩৮ জন। মারা গেছে ৮ হাজার ৮৩২ জন

গেলো ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছে ৭ লাখ ১০ হাজার ৯২৮ জন । দেশটিতে মোট আক্রান্ত ৬ কোটি ৬৮ লাখ ৮ হাজার ৩৫০ জন।

গেলো ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছে তিন লাখ ১৫ হাজার ১৫৮ জন। মারা গেছে ৪৯৩ জন। গত দিন আক্রান্ত ছিল দুই লাখ ৮২ হাজার ৯৭০ জন। দেশটিতে মোট আক্রান্ত ৩ কোটি ৮২ লাখ ১৬ হাজার ৩৯৯ জন। দেশটিতে মোট মারা গেছে চার লাখ ৮৭  হাজার ৭১৯ জন। মোট সুস্থ হয়েছে ৩ কোটি ৫৮ লাখ ৭ হাজার।

গেলো ২৪ ঘণ্টায় ব্রাজিলে করোনায় আক্রান্ত হয়েছে দুই লাখ ৫ হাজার ৩১০ জন। দেশটিতে মোট আক্রান্ত ২ কোটি ৩৪ লাখ ২০ হাজার ৮৬১ জন।

গেলো ২৪ ঘণ্টায় যুক্তরাজ্যে করোনায় আক্রান্ত হয়েছে এক লাখ ৮ হাজার ৬৯ জন। দেশটিতে মোট আক্রান্ত এক কোটি ৫৫ লাখ ৬ হাজার ৭৫০জন।

গেলো ২৪ ঘণ্টায় ফ্রান্সে করোনায় আক্রান্ত হয়েছে ৪ লাখ ৩৬ হাজার ১৬৭ জন। দেশটিতে মোট আক্রান্ত ১ কোটি ৫১ লাখ ৭৫ হাজার ৪৬৪

গেলো ২৪ ঘণ্টায় ইতালি করোনায় আক্রান্ত হয়েছে এক লাখ ৯২ হাজার ৩২০ জন। দেশটিতে মোট আক্রান্ত ৯২ লাখ ১০ হাজার ৭৪৫ জন।

গেলো ২৪ ঘণ্টায় স্পেনে করোনায় আক্রান্ত হয়েছে এক লাখ ৫৭ হাজার ৯৪১ জন। দেশটিতে মোট আক্রান্ত ৮৬ লাখ ৭৬ হাজার ৯১৬

গেলো ২৪ ঘণ্টায় আর্জেন্টিনায় করোনায় আক্রান্ত হয়েছে এক লাখ ১৮ হাজার ৬২৮ জন। দেশটিতে মোট আক্রান্ত ৭৪ লাখ ৪৬ হাজার ৬২৬ জন।

গেলো ২৪ ঘণ্টায় জার্মানিতে করোনায় আক্রান্ত হয়েছে ১লাখ ২১ হাজার ৯৫২ জন। দেশটিতে মোট আক্রান্ত ৮২ লাখ ৬২ হাজার ৩৯৮ জন।

এ সম্পর্কিত আরও পড়ুন এখন | দেশগুলোতে | বেশি | করোনা | আক্রান্ত | হচ্ছে