আর্কাইভ থেকে ফুটবল

বান্ধবীর জন্মদিনে বুর্জ খলিফা রাঙালেন রোনালদো

বান্ধবীর জন্মদিনে বুর্জ খলিফা রাঙালেন রোনালদো

বিশ্বসেরা তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো মাঠের পাশাপাশি, ব্যক্তিগত জীবনেও যে বেশ রোমাঞ্চ তৈরি করতে জানেন তা স্পষ্ট বান্ধবী জর্জিনা রদ্রিগেজের জন্মদিনের বিশেষ আয়োজনের মধ্য দিয়ে। দুবাইয়ের বুর্জ খলিফায় বিশেষ এক আলোকসজ্জার মধ্য দিয়ে স্পেশাল করে তোলেন বান্ধবী জর্জিনার জন্মদিন। সমগ্র নেট দুনিয়া মুখরিত এমন আয়োজনের চিত্রে।

পাঁচবার ব্যালন ডি'অর জয়ী বিশ্বখ্যাত তারকা সিআরসেভেন। নিজের যোগ্যতার সঙ্গে সঙ্গে রোমান্টিকতায়ও বেশ অনন্য এক পুরুষ রোনালদো। বুর্জ খলিফায় বিশেষ এক আয়োজনের মধ্যে দিয়ে আলোচনায় তুঙ্গে আছেন এই পর্তুগিজ তারকা। ফুটবলভিত্তিক ব্যস্ত জীবন থেকে সাময়িক অবসরযাপনের জন্য সপরিবারে দুবাইয়ের বুর্জ খলিফায় বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে সময় কাটালেন এই সুপারস্টার। 

শোবিজ অঙ্গনে জর্জিনা রদ্রিগেজের বিচরণ বেশ অনেকখানি জুড়েই। সৌন্দর্য বিকশিত করে মডেল ও নৃত্যশিল্পী হিসেবে সুপরিচিত এই নারী। ২৮ তম জন্মদিনে আইকনিক টাওয়ার বুর্জ খলিফায় বিশেষ এই আয়োজনের মধ্য দিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন ভালোবাসার দৃষ্টান্ত তৈরিতে। 

বান্ধবী জর্জিনা রদ্রিগেজের ২৮তম জন্মদিনেই  জমকালো এক আলোজসজ্জার আয়োজন করেন এই সুপারস্টার। দুবাইয়ের বুর্জ খলিফায় হাজার সংখ্যক লাইটের সমন্বয় তৈরি করেছেন ভিন্নধর্মী আলোকসজ্জার। জনপ্রিয় বিনোদনধর্মী স্ট্রিমিং সাইট নেটফ্লিক্সে প্রকাশিত সিরিজ "আই অ্যাম জর্জিনা" এর ঝলক তুলে ধরেন এই বিশেষ আয়োজনে। স্পেশাল লাইট শো এ বান্ধবী জর্জিনার ছবি এবং সিরিজের আকর্ষণীয় অংশের সমন্বয়ে তুলে ধরেন প্রামাণ্যচিত্র। ১.১ মিলিয়ন পিক্সেল ও ১১৮ টন লাইটের মাধ্যমে সবচেয়ে বড় স্ক্রিনে তুলে ধরা হয় বান্ধবী জর্জিনার ৩ মিনিটের জন্মদিনের বিশেষ ভিডিও বার্তা।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন বান্ধবীর | জন্মদিনে | বুর্জ | খলিফা | রাঙালেন | রোনালদো