আর্কাইভ থেকে বাংলাদেশ

মধুচন্দ্রিমায় মিম, সোস্যাল মিডিয়ায় ঝড়

মধুচন্দ্রিমায় মিম, সোস্যাল মিডিয়ায় ঝড়

নীল জলরাশির মাঝে মিম-সনির আনন্দঘন মুহূর্তের একগুচ্ছ ছবিতে ছেয়ে আছে মিমের ফেইসবুক,ইনস্টাগ্রাম। নায়িকার মধুচন্দ্রিমার ছবি,সোস্যাল মিডিয়ায় ঝড় তো উঠবেই!

গেলো ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বিয়ে করেছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম ও ব্যাংকার সনি পোদ্দার। বিয়ের দেড় মাস পর গেলো ১৫ ফেব্রুয়ারি মধুচন্দ্রিমার উদ্দেশ্যে স্বর্গীয় দেশ মালদ্বীপে উড়াল দেন তারা।  

জানা গেছে, মিম ও তার স্বামী গেছেন মালদ্বীপের হুরুলহি দ্বীপে। অপূর্ব এ স্থানে গিয়ে উচ্ছ্বসিত মিম। গণমাধ্যমকে বলেন, সময়টা খুবই উপভোগ করছেন তারা। স্বচ্ছ পানিতে পুরো নীল আকাশ যেন ডুবে থাকে। সময় কাটানোর জন্য এত সুন্দর জায়গা আর দেখা হয়নি তার। 

হুরুলহি দ্বীপে নেই কোনো শপিং মল কিংবা বাজার। আর তাই খুব ভোরে পাখির কলতানে ঘুম ভাঙার পর সমুদ্রের ঢেউয়ে সাঁতার কেটে, নাস্তা করেই বেরিয়ে পরেন ঘোরার জন্য। নিজেদের মোবাইলে ছবি তোলার পাশাপাশি আলাদা ফটোগ্রাফারও ভাড়া করেছেন তারা।
একান্তে কাটানো অবসরটা উপভোগ করছেন প্রাণখুলে।

উল্লেখ্য, দীর্ঘ ছয় বছর লুকিয়ে প্রেম করেছিলেন মিম ও সনি পোদ্দার। গেলো বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিককে সামনে আনেন এ নায়িকা। একইদিন তারা আংটি বদলের মাধ্যমে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এরপর ৪ জানুয়ারি জমকালো আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন এ জুটি ।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন মধুচন্দ্রিমায় | মিম | সোস্যাল | মিডিয়ায় | ঝড়