আর্কাইভ থেকে বাংলাদেশ

চট্টগ্রামে যাননি সাকিব

চট্টগ্রামে যাননি সাকিব

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সকালে চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে যাননি সাকিব-মুস্তাফিজসহ বিপিএলের ফাইনাল খেলা পাঁচ ক্রিকেটার। টুর্নামেন্টের ধকল কাটিয়ে উঠতে এক দিন বেশি বিশ্রাম দেওয়া হয়েছে তাদের। এদিকে কোভিড থেকে সেরে না ওঠায় দলের সঙ্গে চট্টগ্রাম যায়নি সিডন্স।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ। সব কটি ম্যাচই অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ হওয়ায় বাড়তি গুরুত্ব পাচ্ছে টাইগার শিবিরে। র‌্যাঙ্কিংয়ে পিছিয়ে থাকা আফগানদের বিপক্ষে তাই শতভাগ জয় তুলে নিতে প্রত্যয়ী তাসকিন-মিরাজরা। বিপিএলে ঢিলেঢালা বায়োবাবল থাকলেও আফগানিস্তানের বিপক্ষে সিরিজে থাকবে কঠোর বায়োবাবল।

এদিকে আফগান সিরিজের জন্য দলের সঙ্গে রাসেল ডমিঙ্গো যোগ দিলেও চট্টগ্রাম যাননি বাংলাদেশ দলের নতুন ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স। মূলত বাংলাদেশে পা রাখার পরপরই বিপিএলে ক্রিকেটারদের পরখ করে নিতে কাছ থেকেই দেখেছেন বাংলাদেশ দলের নতুন ব্যাটিং পরামর্শক।

গত শনিবার (১২ ফেব্রুয়ারি) কোভিড পজিটিভ হন সিডন্স। কোভিড থেকে সেরে না ওঠায় এখনো আইসোলেশনেই রয়েছেন সিডন্স। যে কারণে দলের সঙ্গে যেতে পারেননি তিনি।

হাসিব মোহাম্মদ 

এ সম্পর্কিত আরও পড়ুন চট্টগ্রামে | যাননি | সাকিব