আর্কাইভ থেকে বাংলাদেশ

এক ফ্রেমে বাংলাদেশের নুসরাত ও ভারতের যশকে

এক ফ্রেমে বাংলাদেশের নুসরাত ও ভারতের যশকে

ওপার বাংলার তারকা নায়িকা-সংসদ সদস্য নুসরত জাহান ও তাঁর স্বামী নায়ক যশ দাশগুপ্ত বাংলাদেশেও নানা কারণে আলোচিত। স্ত্রী নুসরতের সঙ্গে পর্দায় অভিনয় করেছেন যশ, এবার তাঁর নায়িকা হচ্ছেন আরেক নুসরাত। এই নুসরাত আবার বাংলাদেশের—নুসরাত ফারিয়া। নামে সামান্য পার্থক্য আছে—একজন নুসরত আরেকজন নুসরাত।

গত বৃহস্পতিবার কলকাতায় শুরু হয়েছে ‘রকস্টার’ ছবির শুটিং। আয়ুষ্মান প্রত্যুষ পরিচালিত ছবিটির প্রথমদিনের শুটিংয়ে নুসরাত ফারিয়াকে ছাড়াই অংশ নিয়েছিলেন ছবির নায়ক যশ দাশগুপ্ত। পরদিনই অংশ নেন নুসরাত ফারিয়া। এটাই এ জুটির প্রথম ছবি। এবার শুটিংয়ে তোলা ছবিতে এক ফ্রেমে দেখা গেল যশ-নুসরাতকে।

ফেব্রুয়ারি শুটিংয়ে অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া।

এই নুসরাতও পশ্চিমবঙ্গে বেশ জনপ্রিয়। বাংলাদেশ-ভারতের যৌথপ্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে অভিষেক হয় নুসরাত ফায়িার। এরপর যৌথপ্রযোজনায় করেছেন আরো ৫টি ছবি। এর মধ্যে আছে ‘হিরো ৪২০’, ‘বাদশা—দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বিবাহ অভিযান’, ‘বস ২’, ‘ইন্সপেক্টর নটি কে’। করেছেন টালিগঞ্জের ছবি ‘বিবাহ অভিযানও।  

নুসরাত ফারিয়া ও যশ দাশগুপ্ত, প্রথমবার এই জুটিকে দেখা যাবে পর্দায়।

‘রকস্টার’-এর প্রযোজক অরিন্দম দাস জানালেন, ‘বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। বাংলার পাশাপাশি এটির হিন্দি সংস্করণও হবে। বাংলাদেশে তো মুক্তি পাবেই, পুরো ভারতে ছবিটি মুক্তি দেওয়া হবে। ’ 
বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এই ছবি ছাড়াও কলকাতার পরিচালক রাজ চন্দর ‘ওয়েডিং বেলস’-এর শুটিংও করবেন নুসরাত ফারিয়া।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন এক | ফ্রেমে | বাংলাদেশের | নুসরাত | ও | ভারতের | যশকে