আর্কাইভ থেকে বাংলাদেশ

দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে ও খালেদা জিয়া মুক্তির দাবিতে গাইবান্ধায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ কর্মসুচি অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (০৯ মার্চ) সকাল থেকে স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিট মিছিল নিয়ে গাইবান্ধা জেলা, বিএনপি অফিসের সামনে সমবেত হয়।

দুপুর ১২ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাঁধা দেয়।  পরে নেতা কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসুচি পালন করেন। 

উক্ত বিক্ষোভ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের গাইবান্ধা জেলা সভাপতি আবু বকর সিদ্দিক স্বপনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকনের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম।

তিনি বলেন, বর্তমানে দেশে দ্রব্য মূল্যের উর্ধগতিতে সাধারণ জনগন হতাশা বোধ করছেন। দ্রব্য মূল্যে উর্দ্ধগতির কারন হচ্ছে বর্তমান সরকার সাধারণ জনগনের ভোট ছাড়া সরকার। তারই প্রতিশোধ হিসেবে দিন দিন দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি করছেন। তারা সাধারণ জনগণকে দ্রব্যমূল্যে দাম বৃদ্ধি করে প্রতিশোধ নিচ্ছেন।

এ ছাড়াও বক্তব্য রাখেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড.মিজানুর রহমান মাসুম। এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুন্নবী টিটুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, শহর বিএনপির আহ্বায়ক শহিদুজ্জামান শহিদ, সদর বিএনপির যুগ্নআহ্বায়ক, মোর্শেদ হাবিব সোহেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ।

 

এসআই/


 


 

এ সম্পর্কিত আরও পড়ুন দ্রব্যমূল্যের | উর্দ্ধগতির | প্রতিবাদে | গাইবান্ধায় | বিএনপির | বিক্ষোভ | সমাবেশ