আর্কাইভ থেকে বাংলাদেশ

ফের ব্লকব্লাস্টার আনতে চললেন আমির

ফের ব্লকব্লাস্টার আনতে চললেন আমির

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’তার ৫৭তম জন্মদিন গেলো সোমবার (১৪ মার্চ)। প্রতি জন্মদিনেই সাধারণত নিজের পরের ছবির আভাস দিয়ে যান এই ‘মিস্টার পারফেকশনিস্ট। এবারেও তার অন্যথা হয়নি। 

জন্মদিন উদযাপন উপলক্ষে সোমবার আয়োজিত একটি সংবাদ সম্মেলনে বলিউডের ব্লকব্লাস্টার হিরো আমির খান আসন্ন তার আরেক ব্লকব্লাস্টার ছবির ঘোষণা দিলেন।  

হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিসিয়াল হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’র পর আমির খান বানাতে যাচ্ছেন একটি স্প্যানিশ সিনেমার রিমেক।

এ হিন্দি রিমেক তৈরি করা হবে স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পিওনিস’ এর উপর ভিত্তি করে, যেটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল।

একদল মানসিক ভারসাম্যহীন মানুষ কীভাবে মাস্কেটবল চাম্পিয়নশিপ জিতে নেয় এক নতুন কোচের অধীনে, তাই এই সিনেমার গল্প। তবে টুইস্ট হল এখানে নতুন কোচ একাধারে বদরাগি আর পাঁড় মাতাল। এই কোচের ভূমিকাতেই দেখা মিলবে আমির খানের। ছবিটির পরিচালনা করছেন আরএস প্রসন্ন।

জন্মদিনের সন্ধ্যায় মুম্বইয়ের তাজ ল্যান্ডস এন্ড হোটেলেই কেক কাটেন আমির। এদিন তার দেখা মেলে সাদা টি শার্টের উপর বোতাম খোলা গোলাপি রঙের শার্ট ও ব্লু ওয়াশড ডেনিমে। আবারও একবার নিজের চিরাচরিত চকোলেট বয় লুকে সামনে এলেন তিনি।

আমিরের আসন্ন সিনেমা ‘লাল সিং চড্ডা’ও হলিউডের ব্লকব্লাস্টার ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি ভার্সন। বহুবার মুক্তির তারিখ পিছনোর পর শেষমেশ ১১ অগস্ট দিনটি ঠিক হয়েছে সিনেমার মুক্তির দিন হিসেবে।

আমির খানের লাল সিং চাড্ডা এই বছরই আসছে দর্শকের সামনে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘থাগস অফ হিন্দুস্তান’র পর এটাই তার প্রথম সিনেমা।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন ফের | ব্লকব্লাস্টার | আনতে | চললেন | আমির