আর্কাইভ থেকে বলিউড

রণলিয়ার বিয়েতে খাবার তালিকায় যা ছিল

রণলিয়ার বিয়েতে খাবার তালিকায় যা ছিল

রণবীর কাপুর ও আলিয়া ভাটের পাঁচ বছরের প্রেমের শেষ কোথা গিয়ে গড়াবে এনিয়ে শঙ্কা থাকতেই পারে। এর আগে দীপিকা সঙ্গে প্রেম ছিল, তাকে ছেড়ে ধরলেন ক্যাটরিনা কাইফকে। কিন্তু একটিও টিকল না। প্রেম বির্জিত হলো বিষাধে।

তবে এবার সত্যই প্রেম সার্তক হয়েছে রণবীর-আলিয়ার। গেলো বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ঘটা করেই বিয়ে সারলেন এ তারকা যুগল। কাপূরদের পালি হিলের বাড়ি ‘বাস্তু’তেই সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া।

‘ভিক্যাট’-এর মতো ‘রণলিয়া’ জুটির বিয়ে নিয়েও কৌতূহল তুঙ্গে সকলের। কেমন হবে বর-কনের বিয়ের পোশাক, কী কী থাকছে বিয়ের মেনুতে তা নিয়ে শুরু হয় জল্পনা। এ বার প্রকাশ্যে এল এই তারকা জুটির বিয়ের মেনু।

এই হাই প্রোফাইল বিয়ের ভোজের তালিকায় থাকছে তন্দুরি চিকেন, পাঁঠার মাংসের বিশেষ কয়েকটি পদ, ডাল মখানি, পনির টিক্কা, কয়েক রকমের মিষ্টি। থাকছে ৫০টিরও বেশি ‘ফুড কাউন্টার’। ইতালিয়, মেক্সিকান, পঞ্জাবি, আফগানি— দেশি-বিদেশি হরেক রকম খাবারের সম্ভারই থাকবে মেনুতে।

ভোজনরসিক হিসেবে কাপূর পরিবারের সুনাম রয়েছে। ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে প্রসিদ্ধ রন্ধনশিল্পীদের আমন্ত্রণ জানিয়েছেন নীতু কাপূর। তাদের উপরেই ছিল বিরিয়ানি, কবাব বানানোর দায়িত্ব।

 

এ সম্পর্কিত আরও পড়ুন রণলিয়ার | বিয়েতে | খাবার | তালিকায় | ছিল