আর্কাইভ থেকে বাংলাদেশ

কবরস্থানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

কবরস্থানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

প্রেমে বাধা দেওয়ায় কবরস্থানে গিয়ে বিষপান করে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা করে। পিরোজপুরের নাজিরপুরে বৃহস্পতিবার (২১ এপ্রিল) মধ্যরাতে কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামের চানকাঠী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিকের নাম ইয়াছিন তালুকদার (১৮)। সে নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উলিবুনিয়া গ্রামের মো. হাফিজ তালুকদারের ছেলে। সে তার পিতার সঙ্গে ধান-চালের ব্যবসা করতেন। নিহত প্রেমিকার নাম মারিয়া খানম (১৪)। সে নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়ে ইউনিয়নের কলারদোয়ানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের মেয়ে। সে উপজেলার মুগারঝোর দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী।

নিহত ইয়াছিনের পিতা জানান, তার ছেলে গত ৩ থেকে ৪ দিন আগে তার ফুফা মোজাম্মেল হক হাওলাদারের বাড়িতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ফুফাতো ভাই ছাব্বিরের সঙ্গে তার দোকানে ঘুমাতে যায়। কিন্তু গরমের কথা বলে সেখান থেকে বের হয়। রাত ৩টার দিকে ইয়াছিনের ফুফু ছাবিনা ইয়াছমিন ফোন করে জানান, ইয়াছিন ও বাড়ির পাশের এক মেয়ে একসঙ্গে বিষ পান করেছে।

নিহতের মা শামীমা নাছরিন জানান, তার মেয়ে মারিয়া রাতের খাবার খেয়ে ১০টার দিকে ঘুমাতে যায়। রাত ২টার দিকে বাড়ির সামনের কবরস্থান থেকে বাঁচাও বাঁচাও বলে ডাক চিৎকার পাই। পরে সেখানে গিয়ে কন্যা মারিয়া ও ইয়াছিনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নিহতের পরিবার জানায়, তাদেরকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মারিয়াকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে ইয়াছিনের মৃত্যু হয়।
 
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, প্রেমিক-প্রেমিকা একই সঙ্গে বাড়ির সামনের কবরস্থানে গিয়ে বিষপান করে আত্মহত্যা করে। আত্মহত্যার কারণ নিয়ে নিহতদের পরিবারের কেউই মুখ খুলছেন না। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন কবরস্থানে | প্রেমিকপ্রেমিকার | আত্মহত্যা