আর্কাইভ থেকে বাংলাদেশ

মিঠুন চক্রবর্তীর মৃত্যু নিয়ে গুজব

মিঠুন চক্রবর্তীর মৃত্যু নিয়ে গুজব

মিঠু বেশ কয়েক বছর ধরেই তিনি পিঠের যন্ত্রণায় ভুগছেন। ভারতের বাংলা ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। দুই বংলার মানুষ তাকে দাদা হিসেবেই সবাই চিনেন। অভিনয়ে খুব বেশি এখন তার দেখা মেলে না। কিছুদিন আগে মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা দ্য কাশ্মীর ফাইলস। সিনেমাটি বেশ আলোচিত হয়।

ভারতের বেশ কয়েকটি ইংরেজি গণমাধ্যম প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দিল্লিতে চিকিৎসাও হয়েছে তার। তাই অভিনয় ও অন্যান্য কাজ থেকে সাময়িক দূরে ছিলেন মিঠুন। ঠিক এই সময়টাতে ঘটে গেল এক অঘটন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তার হাসপাতালের বিছানায় শুয়ে থাকা একটি ছবি ভাইরাল হয়। সবাই অসুস্থতার এই আগে ছবিটি শেয়ার করে বলতে থাকেন তিনি মারা গেছেন। অথচ তিনি বেঁচে আছেন। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

তবে মিঠুন চক্রবর্তীর পরিবার ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছে, অভিনেতা ভালো এবং সুস্থ আছেন।অন্যদিকে অভিনেতার অনেক ভক্ত-অনুরাগীদের পাশাপাশি ও অভিনয় এবং রাজনীতির অনেক সহযোগীরাও তিনি অসুস্থ জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন।

এ ছবিটি কিছুদিন আগের। যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সামান্য সমস্যা নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু কয়েক ঘণ্টা ভর্তি রাখার পরে চিকিৎসকরা মিঠুন চক্রবর্তীকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেন।

শিরদাঁড়ার যন্ত্রণায় ভুগছিলেন মিঠুন। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয় তার। পরে পরিস্থিতির গুরুত্ব বুঝে চিকিৎসকরা হাসপাতালে ভর্তি করে নেন অভিনেতাকে।

বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি থাকার সময়ের সেই ছবিটিই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেটিই এ গুজব ছড়িয়ে পড়ার অন্যতম কারণ। সূত্র : হিন্দুস্তান টাইমস

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন মিঠুন | চক্রবর্তীর | মৃত্যু | নিয়ে | গুজব