আর্কাইভ থেকে দেশজুড়ে

যুবনেতা হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানবান্ধন

যুবনেতা হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানবান্ধন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জাতীয় যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সোবাহানী সালাম হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৪ মে) বেলা ১১টায় শহরের ২ নম্বর রেলগেট জাসদ জেলা কার্যালয়ের সামনে জাতীয় যুবজোটের আয়োজনে  এ কর্মসূচি পালন করা হয়।

জেলা জাতীয় যুবজোটের সভাপতি সুজন প্রসাদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- জেলা জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক আদনান ও জেলা জাসদ সভাপতি গোলাম মারুফ মনা প্রমুখ।

বক্তারা বলেন, সালাম ছিলেন দৌলতপুর উপজেলার সব ধরনের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী মুখ। এই প্রতিবাদী কণ্ঠস্বর রুখে দিতেই সালামকে হত্যা করা হয়েছে। যেসব চিহ্নিত সন্ত্রাসী সালামকে হত্যা করেছে এবং যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতারা।

গেলো বুধবার (১১ মে) রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আমদহ গ্রামে সালামকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এরপর তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তিনি উপজেলা জাসদ যুবজোটের সাধারণ সম্পাদক ছিলেন।

 

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন যুবনেতা | হত্যার | প্রতিবাদে | গাইবান্ধায় | মানবান্ধন