আর্কাইভ থেকে বাংলাদেশ

হামলায় আহত মোহাম্মদপুর থানার ওসি হাসপাতালে

হামলায় আহত মোহাম্মদপুর থানার ওসি হাসপাতালে

রাজধানীর ঢাকা উদ্যান এলাকায় হামলার শিকার মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (১০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে মুসল্লিরা বিক্ষোভ করার সময় তিনি হামলার শিকার হন।  গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান।

তিনি বলেন, বিকেলে মুসল্লিরা বিক্ষোভ করার জন্য জড়ো হন। এ সময় আমাদের ওসি সাহেব ঘটনাস্থলে গিয়ে বলেন আপনারা শান্তিপূর্ণভাবে মিছিল দ্রুততম সময়ের মধ্যে শেষ করেন। এ কথা বলে চলে আসার পথে পেছন থেকে কয়েকজন যুবক ওসির ওপর হামলা চালায়।
 
কামরুজ্জামান আরও বলেন, হামলায় ওসি সাহেব মাথা ও বুকে আঘাত পেয়েছেন। তাকে উদ্ধার করে আগারগাঁও নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী তিনি আশঙ্কামুক্ত।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভারতে ক্ষমতাসীন বিজেপির কেন্দ্রীয় নেত্রী নূপুর শর্মা মহানবী হজরত মুহাম্মদকে (সা.) অবমাননা করেছেন- এমন অভিযোগে ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের মুসল্লিরা বিক্ষোভ শুরু করেন। এ সময় মোহাম্মদপুর থানার ওসি মুসল্লিদের পাঁচ মিনিট সময় বেঁধে দেন। পাঁচ মিনিট শেষ হওয়া যাওয়ার পর ওসি মুসল্লিদের বিক্ষোভে বাধা দেন আর এতেই হামলার শিকার হন তিনি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন হামলায় | আহত | মোহাম্মদপুর | থানার | ওসি | হাসপাতালে