আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ে করছেন হৃতিক-সাবা!

বিয়ে করছেন হৃতিক-সাবা!

গায়িকা ও অভিনেত্রী সাবা আজাদ আর হৃতিক রোশনের প্রেম চলছে চুটিয়ে। এমন খবর প্রায় এসেছে খবরের শিরোনামে। সম্প্রতি তার বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে বিভিন্ন মাধ্যমে।

সম্প্রতি গায়িকা-অভিনেত্রী সাবা আজাদ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। তার কোনো একটিতে দেখা যাচ্ছে, তিনি বসে রয়েছেন। আর তার ছবি তুলে দিচ্ছেন বলিউডের 'গ্রিক গড'। পিক কার্টেসি তিনি হৃতিককেই দিয়েছেন। আবার কোনো ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে করে কোথাও যাচ্ছেন তারা। সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ঝড় তুলেছে।

যেখানে দেখা যাচ্ছে, হৃতিক ও সাবা একটি জ্য়াজ ক্লাবে সময় কাটাচ্ছেন। একে অপরের গলাও জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে তাদের। সম্পর্কের রসায়ন যে বেশ গভীর হয়েছে, তা বুঝতে বাকি নেই নেট নাগরিকদের।

কয়েক মাস ধরেই সম্পর্কে রয়েছেন হৃতিক রোশন ও সাবা আজাদ। ফারহান আখতারের বিয়েতে অভিনেতাকে দেখা যায় বাবা-মায়ের সঙ্গে। আবার করণ জোহরের পার্টিতে আসেন সাবার হাত ধরে। বিভিন্ন সূত্র অনুযায়ী খবর, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন দুই তারকা। যদিও এখন পর্যন্ত হৃতিক কিংবা সাবা, কারও পক্ষ থেকেই অফিশিয়ালি কোনো ঘোষণা করা হয়নি।

প্রসঙ্গত, হৃতিক রোশনকে শিগগিরই দেখা যাবে 'বিক্রম বেদা' ছবিতে। এ ছবিতে তার সঙ্গে রয়েছেন সাইফ আলি খান। এ ছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ফাইটার' ছবিতে জুটি বাঁধবেন তিনি। শোনা যাচ্ছে, ছবিটি মুক্তি পাবে আগামী বছর। সূত্র: আনন্দবাজার

মেহা

এ সম্পর্কিত আরও পড়ুন বিয়ে | করছেন | হৃতিকসাবা