আর্কাইভ থেকে বাংলাদেশ

বজ্রপাতে ২ জনের মৃত্যু, আহত ৭

বজ্রপাতে ২ জনের মৃত্যু, আহত ৭

নাটোরে সকালে  বাগাতিপাড়ায় চায়ের স্টলে আশিক হোসেন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার (১ অগাস্ট) ২ নম্বর জামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. গোলাম রাব্বানী বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, আজ সকালে চায়ের স্টলে সিহাব উদ্দিন ও তার ছেলে আশিকসহ ১০ থেকে ১২ জন চা খাচ্ছিলেন। হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই রাজমিস্ত্রি আশিকের মৃত্যু হয়। এ সময় সিহাব উদ্দিন, মোমীন, হাফেজ, সারোয়ার, বেলাল, শফিক ও রুপালী বেগম গুরুতর আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইউপি চেয়ারম্যান মো. গোলাম রাব্বানী জানান, সকালে চায়ের স্টলে বজ্রপাতে একজনের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে দিকে রোববার জেলার সিংড়ায় বজ্রপাতে মিলন আলী (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। দুপুর ২টার দিকে উপজেলার কলম ইউনিয়নের কালিনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত আজিজ আলীর ছেলে।

কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুন্নু জানান, দুপুরে কৃষিজমিতে কাজ করছিলেন মিলন আলী ও তার ভাই। এ সময় ঐ এলাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। বৃষ্টির একপর্যায়ে মাঠেই তার ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার ভাই ও স্থানীয়রা ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এ সম্পর্কিত আরও পড়ুন বজ্রপাতে | ২ | জনের | মৃত্যু | আহত | ৭