আর্কাইভ থেকে বাংলাদেশ

স্কুল ছাত্রী গণধর্ষণে শিকার গ্রেপ্তার ২

স্কুল ছাত্রী গণধর্ষণে শিকার গ্রেপ্তার ২

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে ১৫ বছরের স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেছে।   

ওই স্কুল ছাত্রীর বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের পানিহারা এলাকায়। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে প্রতারক প্রেমিক হাসান আলী সহ ৭ জনের নামে রবিবার (৭ আগষ্ট )রাতে আটোয়ারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রবিবার রাতে হাসানের বন্ধু আটোয়ারী উপজেলার মালগোবা গ্রামের সমিজুল ইসলামের ছেলে রাজু ইসলাম (২০) ও পুরাতন আটোয়ারীর মৃত গিয়াসউদ্দীনের ছেলে সাইফুল ইসলামকে (৪৮) আটক করেছে।

মামলার এজহার ও  ওই স্কুল ছাত্রীর সাথে কথা বলে জানা গেছে, গেলো এক বছর আগে রং নম্বরে মুঠোফোনে পরিচয় হয় আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের মালগোবা এলাকার হাসান আলীর (২৫) সাথে। পরে গেলো শনিবার ওই স্কুল ছাত্রীকে হাসান বেড়াতে নিয়ে যাবার কথা বলে পঞ্চগড়ে ডেকে নিয়ে আসে। পরে তাকে নিয়ে হাসান মটর সাইকেল যোগে আটোয়ারীতে বেড়াতে নিয়ে যায়। পরে রাত আনুমানিক ৮টার দিকে হাসান তার বন্ধু রাজু ইসলাম সহ আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের বন্দরপাড়া এলাকার একটি জঙ্গলে নিয়ে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তাদের ডাকে সেখানে আরও পাঁচজন সেখানে এসে আবারও ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ সময় ধর্ষকদের মধ্যে একজন ওই কিশোরীকে ঘটনাস্থল থেকে এনে সড়কের উপর রেখে পালিয়ে যায়। পরে ওই স্কুল ছাত্রী গ্রামের সড়ক থেকে পাঁকা সড়কে উঠে এলে রাতে স্থানীয় আব্দুল মান্নান নামের এক ব্যাক্তির সহায়তায় তাকে উদ্ধার করে নায়েব আলী নামে এক স্থানীয়  ব্যাক্তির বাড়িতে রাখা হয়। পরে ওই কিশোরীর মামা মুসা আলমকে খবর দেয়া হলে তিনি ওই স্কুল ছাত্রীকে রাতেই পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে রবিবার  রাতেই পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

ওই স্কুল ছাত্রী জানায়, হাসানের সাথে ১ বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় ঘটে। ঘটনার দিন সে দেখা করতে বললে সে পঞ্চগড়ে এসে তার সাথে দেখা করে। বেড়াতে যাওয়ার নাম করে সে তার এক বন্ধুসহ আমাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।পরে আরও পাঁচজন সেখানে এসে আমাকে ধর্ষণ করে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা জানান, ধর্ষিতা ওই কিশোরীর পিতা বাদী হয়ে একটি ধর্ষণের মামলা দায়ের করেছে। ইতোমধ্যে আমরা দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। 

এ সম্পর্কিত আরও পড়ুন স্কুল | ছাত্রী | গণধর্ষণে | শিকার | গ্রেপ্তার | ২