ঢালিউড

অর্থহীন ছাড়লেন গিটারিস্ট মহান ফাহিম

বায়ান্ন প্রতিবেদন

গিটারিস্ট মহান ফাহিম ছবি: সংগৃহীত

দীর্ঘ আট বছরের পথচলার ইতি টেনে ব্যান্ড অর্থহীন ছাড়ার ঘোষণা দিয়েছেন গিটারিস্ট মহান ফাহিম। শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসকের পরামর্শে ‘অপ্রিয়’ এই সিদ্ধান্তটা নিয়েছেন তিনি। গেলো রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছেন মহান ফাহিম।

ফেইসবুক পোস্টে তিনি লিখেছেন, গেলো এপ্রিলে তার সার্ভিকাল স্পাইনের একটা ডিস্ক স্লিপ করেছে। যার কারণে বাঁ হাতে প্রচণ্ড ব্যথা অনুভব করলে ডাক্তার তাকে বিশ্রাম নিতে পরামর্শ দেন। পাশাপাশি দাঁড়িয়ে গিটার বাজানো বা ভারী কিছু বহন করতে নিষেধ করেছে।  যে কারণে এই অপ্রিয় সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ব্যান্ড অর্থহীন ছাড়লেও সংগীত ছাড়ছেন না প্রসঙ্গে তিনি আরও লিখেন, তিনি বসে গিটার বাজাতে পারবেন, তাই স্টুডিওতে কাজ করবেন। নতুন ইনস্ট্রুমেন্টাল রিলিজ করবেন; অতএব মিউজিক থেকে সরে যাবার কোনো কারণ নেই।

উল্লেখ্য, গেলো শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে ব্যান্ডটির সঙ্গে শেষবারের মতো ‘লেজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টে বাজিয়েছেন তিনি। শো শেষে ‘বেজবাবা’ সুমন এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘বিদায় মহান, আজ স্টেজে চোখের পানি আটকে রাখতে পারলাম না তোমার জন্য।  কাঁদিয়ে ছাড়লে আমাকে। দ্রুত সুস্থ হয়ে ওঠো।’

জেডএস/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন অর্থহীন | গিটারিস্ট