দেশজুড়ে

রাজশাহীতে মাদকসহ চার কারবারি গ্রেপ্তার

রাজশাহীতে মাদকসহ চার কারবারি গ্রেপ্তার

রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল অভিযানে চালিয়ে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। এ সময় জব্দকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৪ পুরিয়া হেরোইন, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট।

সোমবার (৩ জুন) বেলা ১১টার দিকে নগরীর শহিদ কামরুজ্জামান স্টেডিয়ামের ২নং গেটের পাশে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে র‌্যাব

গ্রেপ্তারকৃতরা হলো- রাজশাহী নগরীর তেরখাদিয়া এলাকার মমতাজ আলির ছেলে রাব্বি (২৬) একই এলাকার হাকিমের ছেলে তুষার আলী (২৫), বিলসিমলা এলাকার ইমান আলির ছেলে মেহেদি হাসান (২৬) ও তেরখাদিয়া এলাকার জমসেদ আলির ছেলে হাবিবু রহমান (৩৭)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রাজশাহী নগরীর শহিদ কামরুজ্জামান স্টেডিয়ামের ২ নং গেটের পাশে অভিযান চালায়। এসময় সন্দেহভাজন হিসাবে ওই চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের কাছে তল্লাশি চালিয়ে উপরিউক্ত মাদকদ্রব্য উদ্ধার হয়।

গ্রেপ্তারের পর র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে পরস্পর যোগসাজশে গাঁজা হেরোইন, ইয়াবা ও ট্যাপেন্টাডল বিক্রি করে আসছিল তারা। পরে তাদের নগরীর রাজপাড়া থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে। এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন রাজশাহীতে | মাদকসহ | চার | কারবারি | গ্রেপ্তার