আর্কাইভ থেকে বাংলাদেশ

ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদে পুলিশের অভিযান

ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদে পুলিশের অভিযান

ঢাকার কেরানীগঞ্জে ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

আজ বুধবার (২৪ আগস্ট) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফ্যামিলি শপিং মল থেকে জিনজিরা ফেরিঘাট হয়ে নদীর পাড়ের থানাঘাট পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এর আগে জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন সাকুর কার্যালয়ে ইউনিয়নের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ মতবিনিময় করেন।

পরে চেয়ারম্যান অফিসার ইনচার্জ এর নেতৃত্বে একটি টিম ফুটপাত দিয়ে জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে রাস্তার দু'পাশের ফুটপাত দখল করা প্রায় শতাধিক অবৈধ ভ্রাম্যমান দোকান উচ্ছেদ করেন।

মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশীদ ফুটপাত দখলদারীদের উদ্দেশ্যে বলেন, রাস্তার ফুটপাত জনগণের চলাচলের জন্য তৈরি করা হয়েছে। এখানে অবৈধ দোকান স্থাপন করে চলাচলে বিঘ্ন করার কোন সুযোগ নেই। আজকে দোকানপাট উচ্ছেদ করে সবাইকে মৌখিকভাবে সতর্ক করে দেয়া হয়েছে, যাতে কেউ ফুটপাতে দখল করে দোকানপাট স্থাপন না করে। পরবর্তীতে আবারো কেউ ফুটপাত দখল করলে তাদের বিরুদ্ধে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোস্তাক আহমেদ, মডেল থানার পরিদর্শক (অপারেশন) আশিকুর রহমান, ইউপি সদস্য অহিদুল ইসলাম রাসেল, কামরুল হাসান, সাখাওয়াত হোসেন সাকু,রায়হান উদ্দিনসহ সংরক্ষিত মহিলা মেম্বারগণ।

এ সম্পর্কিত আরও পড়ুন ফুটপাতের | অবৈধ | দোকান | উচ্ছেদে | পুলিশের | অভিযান