আর্কাইভ থেকে বাংলাদেশ

সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরলেন সোনাম কাপূর

সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরলেন সোনাম কাপূর

গেলো সপ্তাহেই সোনম-আনন্দের পরিবারে এসেছে তাদের প্রথম সন্তান।শুক্রবার বিকেলে ছেলেকে সঙ্গে নিয়ে বাবা অনিল কাপূরের বাড়িতে ফেরেন সোনম। আর নাতির আসার আনন্দে দাদু অনিল কাপূর সকলকে মিষ্টির বাক্স বিতরণ করলেন। অবশ্যই সঙ্গে ছিলেন নতুন বাবা আনন্দ আহুজা। হাতে হাতে এগিয়ে দিচ্ছিলেন মিষ্টির বাক্স। ২০ আগস্ট লন্ডনের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী।

পরিকল্পনা ছিল এমনটাই। লন্ডনে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর মুম্বইয়ের বাড়িতে আসবেন সোনম। বাবা-মায়ের সঙ্গে কাটাবেন ছ’মাস। ছেলে কোলে ধরা দিলেন বাবা আনন্দ অহুজা। গৃহপ্রবেশের মুহূর্তে পাপারাৎজির ক্যামেরায় ফ্রেমবন্দি হল সদ্যোজাত। ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে নতুন মা-বাবা। পুজো হচ্ছে, মন্ত্রপাঠ হচ্ছে।

বাড়ির সামনে অপেক্ষারত চিত্রসাংবাদিক এবং নিরাপত্তারক্ষীদের বিতরণ করা হল মিষ্টি। কাপূর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ে ছ’মাস কাটানোর পর লন্ডন বা দিল্লি চলে যাবেন সোনাম-আনন্দ। দুই জায়গাতেই তাদের নিজস্ব বাড়ি রয়েছে। কোথায় থাকবেন, এখনও সিদ্ধান্ত নেননি। তবে কাজে ফিরবেন দ্রুত, এমনটাই ভেবেছেন অভিনেত্রী সোনাম কাপূর। সন্তান একটু বড় হলেই আবার ছবির কাজে মন দেবেন তিনি।

গেলো ২০ আগস্ট মুম্বাইয়ের 'বিচ ক্যান্ডি' হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনাম কাপূর। মা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সোনাম লেখেন, '২০ অগস্ট আমরা হাত বাড়িয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে।' গেলো মার্চ মাসের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়েদেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'। 

২০১৮-র ৮ মে দীর্ঘদিনের বন্ধু, ব্যাবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনাম কাপূর। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন সোনম। গেলো জুলাই মাসে লন্ডন থেকে দেশে ফেরেন এ অভিনেত্রী। বিদেশে থাকলেও নিজ দেশের হাসপাতালেই সন্তানের জন্ম দেয়ার সিদ্ধান্ত নেন সোনম কাপুর। 

এ সম্পর্কিত আরও পড়ুন সদ্যোজাতকে | নিয়ে | বাড়ি | ফিরলেন | সোনাম | কাপূর