আর্কাইভ থেকে বাংলাদেশ

শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল, আটক পুত্রবধূ

শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল, আটক পুত্রবধূ

রংপুরের কাউনিয়ায় পারিবারিক কলহের জেরে আয়েশা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে অমানবিক নির্যাতন করেছেন পুত্রবধূ। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। 

এর আগে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর মাঠের পাড় গ্রামে নির্যাতনের এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে পুলিশ পুত্রবধূ রত্না বেগমকে আটক করে। 

বিষয়টি নিশ্চিত করেন কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, আয়েশা বেগমের এক ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে দিয়েছেন। এরপর থেকে তিনি স্বামীর বাড়িতে একা বসবাস করতেন। ছেলে আশরাফুল ইসলাম (৩০) তার স্ত্রীসহ পাশে আলাদা বাড়িতে থাকতেন। আশরাফুল কাজকর্ম করতেন না। দুই-তিন দিন আগে কাউকে কিছু না বলে তিনি ঢাকায় চলে যান। এ নিয়ে শাশুড়িকে সন্দেহ করে বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে স্বামীর খোঁজ চান রত্না। একপর্যায়ে শাশুড়িকে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন। এতে শাশুড়ি প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে বের করে রাস্তায় মাটিতে ফেলে বেধড়ক মারধর করেন রত্না।
এরপর শুক্রবার সকালে তাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পরে শুক্রবার বিকেলে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

সেলিমুর রহমান আরও জানান, বিষয়টি জানার পর রাত ৯টার দিকে ওই বৃদ্ধাকে নিয়ে থানায় অভিযোগ দেয়া হয়। অভিযোগের ভিত্তিতে রত্না বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন শাশুড়িকে | নির্যাতনের | ভিডিও | ভাইরাল | আটক | পুত্রবধূ