বিনোদন

বিচ্ছেদের পরে কোন ইঙ্গিত দিলেন মালাইকা?

ছবি: বায়ান্ন টিভি

টানা পাঁচ বছর সম্পর্কে থাকার পরে অর্জুন কাপূরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মালাইকা অরোরার। উভয়ের এক ঘনিষ্ঠ যদিও খবর নিশ্চিত করেছিলেন।  বিচ্ছেদের খবর রটার পরে একসঙ্গে আর দেখা যায়নি মালাইকা-অর্জুনকে। বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে  একের পরে এক পোস্ট করেছেন সাবেক জুটি মালাইকা ও আর্জুন ।

বৃহস্পতিবার ( ৮ জুলাই )  সকালে এমনই এক পোষ্ট করেন তিনি। পোস্টের মাধ্যমে তিনি জীবনে সমতা কী ভাবে বজায় রাখতে হয়, সেই বার্তা দিয়েছেন।

তিনি লিখেছেন, “যে কোন কাজেই সমতা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। সারা রাত মন ভরে নাচুন। তবে সকালে উঠে যোগাব্যায়াম করুন। ওয়াইন পান করুন। তবে সব্জির জুস খেতেও ভুলবেন না। মন চাইলে অবশ্যই চকোলেট খান। কিন্তু শরীরের প্রয়োজনে সালাদ খান। শনিবার রাতে হাইহিল পরুন। রবিবার সকালে খালি পায়ে ঘুরুন। নিজের জীবনের দুইদিক  মেনে নিন।”

মালাইকা তার পোস্টে আরও লেখেন, “সাহসী হন। মন খুলে জীবনটা বাঁচুন। পাশাপাশি প্রয়োজনে নীরব, সহনশীল, বিনয়ী ও শান্ত হোন। এ ভাবেই সমতা খুঁজুন। নিজের নিয়ম নিজেই তৈরি করুন এবং সেটাই অনুসরণ করুন। জীবন আপনার। অন্য কাউকে বলতে দেবেন না, আপনি কী ভাবে বাঁচবেন।”

এই পোস্ট দেখেই অনেকেই ধারণা করেছেন, বিচ্ছেদ পরবর্তী পরিস্থিতিতে নিজের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন ‘একাকী’ মালাইকা। কিছু দিন আগে এক অনুষ্ঠানে উপস্থিত থাকলেও, মালাইকা ও অর্জুনকে পাশাপাশি দেখা যায়নি।

 

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন বিচ্ছেদের