দেশজুড়ে

লুটের অস্ত্র নিয়ে টিকটক করতে গিয়ে তরুণের মৃত্যু

বায়ান্ন প্রতিবেদন

ফরিদপুরের সদরপুর থানা থেকে লুট করা অস্ত্র নিয়ে টিকটক করার সময় গুলিবিদ্ধ হয়ে  পলাশ হোসেন (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এসময়ে ঘটনাস্থলে থাকা ওই তরুণের দুই বন্ধু বর্তমানে পরিবারসহ পলাতক আছেন।

 সোমবার (১২ আগস্ট) ভোর ৬টার দিকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সদরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম।

 নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গেলো ৬ আগস্ট পলাশের  দুই বন্ধু পলাশকে তার বাবার হোটেল থেকে ডেকে নিয়ে যান। পরে তারা পলাশের নানার বাড়ির একটি কক্ষে  তিনজন একত্রিত হয়ে, সদরপুর থানা থেকে লুট করা শর্টগান নিয়ে টিকটক ভিডিও করেন। এসময় অস্ত্রটি একে অপরের মাথায় তাক করে অভিনয় করতে থাকেন। হঠাৎ শর্টগান থেকে গুলি বের হয়ে তা পলাশের মাথায় লাগে। গুলির শব্দ এবং পলাশের চিৎকার শুনতে পেয়ে বাড়ির লোকজন ছুটে যান সেই কক্ষে। সেখানে গিয়ে তারা রক্তাক্ত অবস্থায় বিছানায় পরে থাকতে দেখেন পলাশকে।

 প্রাথমিকভাবে পলাশকে তার স্বজনেরা আটরশি বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে নেয়া হয় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে।  অবস্থার আরও অবনতি হলে তাকে ফরিদপুর থেকে ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে নেয়া হয়।

সদরপুর থানার ওসি জানান, এ ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করে পলাশের মা পারুলী আক্তার বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা করেছেন। পলাশের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। তদন্তের পরে এটি দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড সেটি নিশ্চিত হওয়া যাবে।

আই/এ

 

এ সম্পর্কিত আরও পড়ুন টিকটক | লুট | মৃত্যু