বাংলাদেশ

ছাত্র-জনতা কুলুষিত রাজনীতিকে প্রত্যাখ্যান করেছে: মঈন খান

নরসিংদী প্রতিনিধি

নিহত স্কুল শিক্ষার্থী তাহমিদ ভূইয়ার কবর জিয়ারতকালে ছবি: নরসিংদী প্রতিবেদক

নতুন প্রজন্মের ছাত্র জনতা বাংলাদেশের তথাকথিত কলুষিত রাজনীতিকে প্রত্যাখান করেছে। বাংলাদেশ সৃষ্ট হয়েছিল গণতন্ত্রের জন্য। বাংলাদেশে যত স্বৈরশাসকই আসুক, যারা গণতন্ত্রের নামে একনায়কতন্ত্র কায়েম করেছে তাদেরকে পরাভূত করে ছাত্র-জনতা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবে। 

শনিবার (১৭ আগস্ট) সকালে নরসিংদীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত স্কুল শিক্ষার্থী তাহমিদ ভূইয়ার কবর জিয়ারতকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান  এ কথা বলেছেন।

মঈন খান বলেন, বাংলাদেশের ন্যায় নীতিকে ক্ষুন্ন করেছে আওয়ামী লীগ। তার প্রতিবাদ করার জন্য এই তাহমিদ রাজপথে তাজা রক্তে দিয়ে শহীদ হয়েছে। বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশের নতুন প্রজন্মের ছাত্র-জনতা বাংলাদেশের তথাকথিত কলুষিত রাজনীতিকে প্রত্যাখান করেছে।

উল্লেখ্য, মঈন খান তাহমিদের গ্রামের বাড়ি নরসিংদীর চিনিশপুরে পারিবারিক কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং তার বাবার হাতে নগদ অর্থ তুলে দেন। এসময় পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল হক, জেলা যুবদল সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, পলাশ উপজেলা যুদলের সভাপতি নিছার আহমেদ খান, সাবেক ভাইস চেয়ারম্যান আলম মোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এএম/


এ সম্পর্কিত আরও পড়ুন রাজনীতি